×
অফবিটভাইরালভিডিও

বাড়ির ছাদে ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরীর গানে উদ্দাম নাচলেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

‘পানি ছলকে’ (Pani Chhalke) গানের সঙ্গে এক সুন্দরী যুবতীর নাচ নেটিজেনদের মন জয় করে নিয়েছে। জনপ্রিয় হরিয়ানভি গানের সঙ্গে যুবতীর উদ্দাম নাচের ভিডিও নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। এই সময়ে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। বিভিন্ন ছবি বা ভিডিও দেখে বা সোশ্যাল মিডিয়া স্ক্রোল করেই এখন প্রায় সবাই বর্তমানে অবসর সময়যাপন করে থাকেন। একদল মানুষ যেমন সোশ্যাল মিডিয়া শুধুমাত্র উপভোগ করেন, আরেকদল মানুষ ক্রমাগত সেই উপাদানের বিষয়বস্তু অর্থাৎ কনটেন্টের যোগান দিয়ে থাকেন। ভালো কোনো কনটেন্ট বা ব্যতিক্রমী কিছু নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় না।

এমন অনেক মানুষই আছেন যাঁরা সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন। নিজেদের নাচ-গান-আবৃত্তি-আঁকা-অভিনয় প্রভৃতি সবকিছুই তাঁরা নেটিজেনদের সামনে ভিডিও আকারে তুলে ধরে থাকেন। তাঁদের কনটেন্ট যদি ভালো বা উল্লেখযোগ্য হয় তবে ওই ব্যক্তি অচিরেই পরিচিতি লাভ করেন। নেট দুনিয়ায় মূলত ইউটিউবকে প্রতিভা বিকাশের প্ল্যাটফর্ম হিসেবে বিবেচনা করা হয়। যাঁর চ্যানেলে সাবস্ক্রাইবার যত বেশি বা যাঁর ভিডিওতে লাইক-কমেন্টস যত বেশি তিনি তত বেশি জনপ্রিয় হয়ে ওঠেন।

সম্প্রতি তেমনভাবেই ইউটিউবে মেঘা চৌবে (Megha Chaube) নামক এক যুবতীর ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে মেঘা মনীষা শর্মার (Manisha Sharma) গাওয়া ‘পানি ছলকে’ (Pani Chhalke) গানে তুমুল শরীরি হিল্লোল তুলে নাচ পরিবেশন করেছেন। এই গানের অরিজিনাল ভিডিওতে হরিয়ানভি ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরী (Sapna Chaudhary) পারফর্ম করেছেন, নিজের চ্যানেল থেকে পোস্ট করা ভিডিওতে মেঘা অনেকাংশে স্বপ্নাকে অনুকরণ করেছেন। সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড ঘাগড়া ও লাল রঙের ব্লাউজ পরে তার সাথে হালকা সবুজ ওড়না নিয়ে মেঘা ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন।‌ গানের তালে তালে মেঘার দুর্দান্ত নাচের পাশাপাশি তাঁর সৌন্দর্য্য নেটিজেনদের মুগ্ধ করেছে। তাঁর বোল্ড স্টেপস, এক্সপ্রেশন ও হটনেস নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। মেঘার নাচের এই ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ৫ হাজারের গণ্ডি পেরিয়ে গিয়েছে, ভিডিওর কমেন্ট বক্স নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles