×
অফবিটভাইরালভিডিও

বৃষ্টির মধ্যে রোমান্টিক বাংলা গানে উদ্দাম নাচলেন এক সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনে এক গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা অনেক কিছুই দেখতে পাই। বিভিন্ন রকমের নাচ গান আবৃত্তি এবং গঠনমূলক ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। তবে নাচের ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি জনপ্রিয়তা পায়। আজকাল অনেকেই ইউটিউবে চ্যানেল খুলে সেখান থেকে বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করেন। অনেকেই নাচ বা গানের ভিডিও শেয়ার করেন। এক কথায় বলতে গেলে নিজেদের ভিতরকার সুপ্ত প্রতিভাকে মেলে ধরবার জন্য অনেকেই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে চলেন। আবার অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপার্জন করে থাকেন। তার কারণ এটি এমন একটি মাধ্যম যার সাহায্যে অত্যন্ত অল্প সময়ে একসাথে হাজার হাজার লাখ লাখ মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। আর খুব সহজেই জনপ্রিয়তা পাওয়া যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি যুবতীর নাচের ভিডিও (Dance Video) ভাইরাল (Viral) হয়েছে। যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত উল্লেখ্য যুবতী সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত পরিচিত এক মুখ। তাঁর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে। ইউটিউব চ্যানেল থেকে তিনি মাঝেমধ্যে নাচের ভিডিও শেয়ার করেন। তাঁর নাচ দেখে সহজেই অনুমান করা যায় তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী এবং তিনি নাচতে খুবই ভালোবাসেন। বিভিন্ন পুরনো দিনের গান এবং ট্রেন্ডিং গান বাংলা গানের উপর তিনি মূলত নাচের ভিডিও শেয়ার করেন। তাঁর চ্যানেলের জনপ্রিয়তাও যথেষ্ট। সম্প্রতিএই যুবতী একটি বাংলা গানের নাচের ভিডিও শেয়ার করেছেন যা রীতিমতো নেটদুনিয়ায় হইচই ফেলে দিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে প্রাকৃতিকভাবেই বৃষ্টি পড়ছে। আর সেই যুবতী নিজের বাড়ির ছাদে বৃষ্টিতে ভিজে নাচছেন। দেব এবং কোয়েল অভিনীত জনপ্রিয় সিনেমা ‘প্রেমের কাহিনী’র (Premer Kahini) একটি অন্যতম হিট গান ‘রিমঝিম এ ধারাতে’ (Rimjhim E Dhara Te) তে নাচতে দেখা গেছে এই সুন্দরী যুবতীকে। যুবতীর অসামান্য নৃত্য ভঙ্গিমায় মুগ্ধ হয়েছে নেটিজেনরা। গানের প্রত্যেকটি স্টেপ অত্যন্ত নিখুঁতভাবে করেছেন এই যুবতী। বৃষ্টিতে ভিজে যুবতীকে আরো সুন্দরী লাগছিল। সাদা ফ্লোরাল প্রিন্ট গাউনে যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। সিনেমার পর্দায় কোয়েল এর অনুকরণে নাচতে দেখা গেছে তাঁকে। তবে অভিনেত্রীর থেকে কম ভালো নাচেননি তিনি। ইতিমধ্যে তাঁর ভিডিও ৪.২ লাখ ভিউ পেয়ে গেছে। এছাড়া অজস্র নেটিজেন প্রশংসায় ভরা মন্তব্য করছে তাঁর কমেন্ট বক্সে। লাইক করেছেন ৬.৩ হাজার মানুষ।

Related Articles