×
অফবিটভাইরালভিডিও

নিশা লাগিল রে, শাড়ি পরে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

জনপ্রিয় লোকগীতি ‘নিশা লাগিল রে’ (Nisha Lagilo Re) গানে নাচ করে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন তিন যুবতী।প্রখ্যাত লোকশিল্পী হাসান রাজার (Hason Raja) বিখ্যাত গানের মধ্যে অন্যতম এটি। পুরোনো জমিদারবাড়ির সামনে ‘নৃত্যছায়া’ (Nrittochaya) গ্রূপের ওই তিন যুবতীর নাচ সত্যি মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।

বাংলাদেশের ঐতিহ্যকে সবার সামনে তুলে ধরার ইচ্ছে থেকেই তাঁদের এই প্রয়াস। রঙিন শাড়ির সাথে ম্যাচিং সাদা ব্লাউজ ,হাতে রঙিন চুড়ির গোছা আর সাথে চুলের খোঁপায় সাদা রঙের ফুলের মালা তাঁদের সমগ্র সাজে এক অন্যমাত্রা যোগ করেছে। তিন যুবতীর নৃত্যদক্ষতার সাথে তাঁদের নিজেদের মধ্যে সমন্বয় সমগ্র কোরিওগ্রাফিটিকে খুব সুন্দর পর্যায়ে নিয়ে গিয়েছে । প্রায় ৯ মাস আগে সাবরিনা রহমান (Sabrina Rahman) তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করছিলেন। নতুন করে ভিডিওটি নেট দুনিয়ায় শেয়ার হতেই নেটনাগরিকদের একাংশ প্রশংসা করেছেন তাদের এই প্রয়াসের। এই প্রশংসা ভবিষ্যতে অনুপ্রেরণা যোগাবে এই নৃত্যশিল্পীদের। ইতিমধ্যে তাঁর এই চ্যানেলের সাব্স্ক্রাইবারের সংখ্যা সাড়ে আট হাজারের উপরে চলে গিয়েছে। আগামী দিনে এইরকম আরো সুন্দর সুন্দর ভিডিওর মাধ্যমে তাদের সাব্স্ক্রাইবারের সংখ্যা যে আরো বাড়বে তা বলাই বাহুল্য।

ডিজিটাল বিনোদনের জগতে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার জন্য সোশ্যাল মিডিয়া এক বিশাল বড়ো প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। প্রতিভা প্রদর্শনের পাশাপাশি অর্থ উপার্জনের পথও দেখিয়েছে এইরকম উঠতি প্রতিভাধর শিল্পীদের। নতুন আঙ্গিকে পুরোনোকে সবার সামনে তুলে ধরার যে প্রয়াস এই শিল্পীদের তা সত্যি নেটিজেনদের বাহবা কুড়িয়ে নিচ্ছে। এদের মধ্যে থেকেই আগামী দিনে উঠে আসবে বিখ্যাত শিল্পীরা।

Related Articles