×
অফবিটভাইরালভিডিও

দুধসাদা শাড়িতে খোলা আকাশের নীচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ সুন্দরী কন্যার, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social media) বর্তমান যুগে একটি অন্যতম গুরুত্বপূর্ণ স্থান দখল করে নিয়েছে। আজকাল আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়ার কোন না কোন সাইটে আকাউন্ট খুলে বসে আছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন রকমের মনোরঞ্জক ভিডিও দেখতে পাই। নাচ গান আবৃত্তি আঁকা এছাড়াও আরো বিভিন্ন রকমের ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখে থাকি। দীর্ঘদিন করোনাকালীন পরিস্থিতিতে মানুষ মানুষের থেকে দূরে সরে গেছে। যে কোন অনুষ্ঠানে, মঞ্চ থেকে আমরা দূরে সরে আছি। তার ফলে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনকে আরো আঁকড়ে ধরেছে। এর ফলে আমাদের জীবনে সমস্ত রকমের অনুষ্ঠান এবং বিনোদনমূলক জিনিসের একবার একমাত্র উপায় হল এই সোশ্যাল মিডিয়া। আজকাল সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই ভীষণভাবে সোশ্যাল মিডিয়ার কোন না কোন সাইটে অ্যাটিভ। বর্তমানে যুব সম্প্রদায় এই সোশ্যাল মিডিয়াকে নিজেদের উপার্জনের রাস্তা হিসেবে নির্বাচন করেছেন। সুতরাং মাঝে মধ্যে বিভিন্ন রকমের ভিডিও আমরা দেখতে পাই।

সোশ্যাল মিডিয়ায় মূলত বিনোদনমূলক ভিডিও চোখে পড়ে। বিভিন্ন রকমের নাচ গান আবৃত্তি আঁকা ছাড়া ও বিভিন্ন হাসি মজার ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। তবে এর মধ্যে নাচের ভিডিও গুলি বেশি পরিমাণে গ্রহণযোগ্যতা পায়। নাচ এমন একটা জিনিস যা সহজেই মানুষের মনের মধ্যে স্থান করে নিতে পারে। বিনোদনের একটি অন্যতম মাধ্যম হলো নাচ। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও (Dance Video) সুপার ভাইরাল (Viral) হয়েছে। বর্তমানে যুবসম্প্রদায় নিজেদের ভিতরকার প্রতিভা দেখানোর রাস্তা হিসেবে সোশ্যাল মিডিয়াকে নির্বাচন করেছে। কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একসাথে অত্যন্ত অল্প সময়ে হাজার হাজার মানুষের কাছে সহজেই পৌঁছে যাওয়া যায়। আর এই একই রাস্তা অনুসরণ করেছে এক যুবতী। বর্তমানে যুবক-যুবতীরা বিভিন্ন রকমের গানের ডান্সের ভিডিও তৈরি করে। সম্প্রতি এই যুবতী ও একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যা ইতিমধ্যে আলোড়ন ফেলে দিয়েছে।

যুবতীর শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে বাড়ির খোলা ছাদে অসাধারণ ভঙ্গিমায় এই যুবতী নাচছেন। সাদা সোনালী পাড়ের শাড়ির সাথে সোনালী রংয়ের ব্লাউজে এই যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। ঠিক যেন রূপকথার রাজকন্যা। খোলা চুল এবং হাতে গলায় রুদ্রাক্ষের মালাতে যোগিনী মিরা সেজেছিলেন এই যুবতী। খোলা ছাদে প্রকৃতির কোলে যুবতীর মীরা সাজে এই নাচ নেটিজেনদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে।

ভাইরাল (Viral Video) হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সারেগামাপা খ্যাত রাহুল দত্তের ‘মিরা’ গানের সাথে অসামান্য পারফরম্যান্স দিয়েছে এই যুবতী। প্রসঙ্গত উল্লেখ্য মিরা সাজে নৃত্যরত এই যুবতীর নাম রিম্পা সাহা। তবে এই প্রথমবার না এর আগেও বেশ কয়েকবার নাচের ভিডিও বানিয়ে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন রিম্পা। ইউটিউব দুনিয়ায় রিম্পা অতি পরিচিত এক মুখ। প্রতিবারই তিনি যখন ইউটিউবে ভিডিও আপলোড করেন তা নেটিজেনদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়, এবারও তার অন্যথা হয়নি।

Advertisement