×
অফবিটভাইরালভিডিও

ফাঁকা ঘরে ৯০ দশকের সুপারহিট গান চালিয়ে উদ্দাম নাচ তরুণীর, রাতারাতি ভাইরাল ভিডিও

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াকে (Social Media) যুবসমাজ নিজেদের ভিতরকার প্রতিভা তুলে ধরবার প্ল্যাটফর্ম হিসেবে নির্বাচন করেছে। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের ভিডিও প্রায়ই ভাইরাল হয়। তবে এর মধ্যে নাচের ভিডিও গুলি সবথেকে বেশি জনপ্রিয়তা পায়। অনেকেই আছে যাঁরা ইউটিউবে নিজেদের চ্যানেল খুলে সেখানে নাচের ভিডিও আপলোড করেন। যত ভিউ ততো পয়সা। তাই অনেকেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের উপার্জনের মাধ্যম হিসেবে নির্বাচন করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর নাচের ভিডিও (Dance Video) নেট দুনিয়ায় আগুন জ্বেলেছে।

‘মুসকান কেলরা’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে একটি নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। সেই নাচের ভিডিওটি আপাতত নেটিজেনদের মনে ঝড় তুলেছে। ৯০ এর দশকের একটি অত্যন্ত জনপ্রিয় গান ‘চুনারি চুনারি’তে নাচ করতে দেখা গেছে এই সুন্দরী যুবতীকে। কালো রঙের নেটের লেহেঙ্গা চলিতে যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। দেখা যাচ্ছে একটি ফাঁকা হলঘরের মধ্যে অসামান্য ভঙ্গিমায় চুনারি চুনারি গানে নেচে যুবতী নেটিজেনদের মনে উষ্ণতার পারদ চড়িয়েছেন। যুবতীর অসামান্য নৃত্য ভঙ্গিমা ও দেখবার মতো ফেসিয়াল এক্সপ্রেশন দেখে রীতিমত মুগ্ধ নেটিজেনরা।

আজকাল অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের নাচের ভিডিও শেয়ার করেন। এই যুবতী ও সেই জুতোয় পা গলিয়েছেন। ইউটিউব চ্যানেল থেকে তিনি মাঝেমধ্যে বিভিন্ন রকমের নাচের ভিডিও এবং শর্ট ভিডিও শেয়ার করেন। যেগুলি প্রায় প্রত্যেকটি জনপ্রিয়তা পায়। তবে এই যুবতী নেটদুনিয়ায় যথেষ্ট পরিচিত এক মুখ, মুসকান নামক এই যুবতীর নিজস্ব ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১৯ লাখের কাছাকাছি। বলিউডি পুরনো দিনের গান অথবা ট্রেন্ডিং গান সব কিছুর সাথেই শর্ট ভিডিও ও নাচের ভিডিও বানাতে ভালবাসেন এই যুবতী। তবে আপাতত চুনারি চুনারি গানের সাথে যুবতীর এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে। ১১ মাস আগে এই ভিডিওটি তিনি তাঁর ইউটিউব চ্যানেল শেয়ার করেছিলেন। বর্তমানে এই ভিডিওটি প্রায় ১.৩ কোটি ভিউ পেয়ে গেছে। বলাবাহুল্য ভিডিওটি রীতিমতো ভাইরাল (Viral) হয়ে গেছে।

Related Articles