×
অফবিটভাইরালভিডিও

কাদা দিলি সাদা কাপড়ে, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী বৌদির, ভাইরাল ভিডিও

বিখ্যাত লোকগীতি ‘কাদা দিলি সাদা কাপড়ে’ (Kada Dili Sada Kapore) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ঝিলিক দত্ত সিংহ রায় (Jhilik Dutta Singha Roy) নামে এক যুবতী।

ইউটিউবের কারণে যেসব নৃত্যশিল্পী ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তাদের মধ্যে ঝিলিক অন্যতম। নাচের দক্ষতার কারণে ইতিমধ্যে তাঁর ফ্যান ফলোয়িং সংখ্যাও বেড়েছে। কিন্তু কোরিওগ্রাফি এবং তার সাথে সামঞ্জস্য রেখে সাজপোশাক এই সমগ্র উপস্থাপনাটিতে আলাদা করে প্রশংসার দাবি রাখে। বিখ্যাত এই ঝুমুর গানের সাথে মিল রেখে সাদা শাড়ির সঙ্গে লাল রঙের ব্লাউজ পড়েছিলেন তিনি। তবে খোঁপায় জড়ানো লাল ফুলের মালা আর হাতে পায়ে আলতা যুবতীর সাজকে এক অন্যমাত্রা দিয়েছে। লোকগীতি পল্লী প্রকৃতির গান। তাই সবুজে ঘেরা জায়গাকেই নাচের ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যবহার করেছেন তিনি। আর এই কারণেই প্রকৃতির মাঝে ঝিলিকের এই নাচ লোকনৃত্যের আসল স্বাদকে আরো বেশি করে দর্শকদের সামনে তুলে ধরতে পেরেছে । ইতিমধ্যে প্রায় ১৮ হাজারের মতো দর্শক তাঁর এই নাচকে পছন্দ করেছেন।

ডিজিটাল ইন্ডিয়ার যুগে সোশ্যাল মিডিয়া এখন প্রতিভা প্রদর্শনের এক অন্যতম মাধ্যমে পরিণত হয়েছে। দর্শকদের মনে নিজের জায়গা বানিয়ে নেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে এই অখ্যাত কিন্তু প্রতিভাশালী শিল্পীরা। দর্শকরাও এতে করে নতুনত্বের স্বাদ পাচ্ছেন নিত্যদিন। নতুন নতুন পরিবেশ সাথে নতুন আঙ্গিকে পুরোনোকে খুঁজে পাচ্ছেন তাঁরা। আর এই শিল্পীদের এই প্রয়াসকে উৎসাহ যোগাচ্ছে দর্শকদের কমেন্ট এবং ভিউস। আশা করা যায় এদের মধ্যে থেকেই আগামী দিনে বিখ্যাত শিল্পীদের আত্মপ্রকাশ ঘটবে।

Related Articles