অফবিটভাইরাল

বলিউডের ‘সুপারহিট’ গানে রাতের রাস্তায় শাড়ি পরে তুমুল নাচ সুন্দরী বৌদির, ভাইরাল ভিডিও

নিত্যদিনের ঘরোয়া কাজ করতে করতে গৃহবধূরা যেখানে নিজের কথা প্রায় ভুলতেই বসেন, নিজের জন্য প্রায় সময় পান না বললেই চলে। নিজেদের শখ আল্লাহ সবকিছু বিসর্জন দেন তারা। প্রত্যেকে নিজেদের কাজ নিয়ে এতটাই ব্যস্ত হয়ে গিয়েছে যে নিজেদের শখের কাজ গুলোকে আর সময় দেওয়া হয়ে ওঠে না।

কিন্তু সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে আবার এক মহিলা প্রমান করে দিয়েছেন শত ব্যস্ততার মাঝেও একটু অবসরে নিজের মতো করে আনন্দ করে বাঁচা যায়। প্রত্যেকদিন ব্যস্ততার পর যখন শেষে ক্লান্তভাব ঘিরে ধরে তখনই সামাজিক মাধ্যমে সবাই বসে যান নিজের মন ভালো করার জন্য। এরকম মন ভালো করতে গিয়ে দেখা গেছে সম্প্রতি একটি ভিডিও সবার সামনে এসেছে।

সম্প্রতি সেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক গৃহবধূ শাড়ি পরে বলিউড গানের সঙ্গে নিজের মনের মতন নেচে চলেছেন। কই পিকচার দিখা দে গানের তালে উদ্দাম নাচ নজর কেড়েছে সমস্ত নেটিজেনদের। জানা গিয়েছে, ওই মহিলার নাম প্রিয়া দাস। মহিলাকে ফোনের ক্যামেরায় দেখেই বোঝা গেছে তিনি কোনো পেশাদার নৃত্যশিল্পী নন। তার এনার্জি মুগ্ধ করেছে সকলকে।

সামাজিক মাধ্যমে ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। প্রিয়া দাস নিজের ফেসবুক প্রোফাইলে আপলোড করে নিয়েছেন তার নাচের ভিডিও। ইতিমধ্যেই সেই ভিডিও দেখেছেন হাজার হাজার মানুষ।

Related Articles

Back to top button