×
অফবিটভাইরালভিডিও

গ্রাম্য পরিবেশে দুর্দান্ত লোকনৃত্য করে সবাইকে মুগ্ধ করলেন পুঁচকে মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

‘বলি ও ননদী’ (Boli O Nonodi) গানের সাথে এক পুঁচকে মেয়ের নাচ নেটিজেনদের মন জয় করে নিয়েছে। তিন বছর বয়সী এই খুদে জনপ্রিয় বাংলা লোকগীতির সাথে ক্যামেরার সামনে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন, নেট দুনিয়ায় সেই ভিডিও খুব কম সময়ের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। বস্তুত নাচ এমন এক বিষয় যা কম-বেশি সকলেই দেখতে পছন্দ করেন। বিশেষত ছোট ছোট হাত-পা নাড়িয়ে বাচ্চাদের নাচ দেখলে সকলের‌ই মন ভালো লাগায় ভরে ওঠে।

এই সময়ে দাঁড়িয়ে অধিকাংশ মানুষই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের প্রধান মাধ্যম হিসেবে গ্রহণ করেছেন। সারা দিনের ব্যস্ততার মাঝে অল্প সময়ের জন্য সোশ্যাল মিডিয়া খুললেই মন ভালো করে দেওয়ার মতো অনেক ছবি ও ভিডিও দেখতে পাওয়া যায়। এইভাবে সোশ্যাল মিডিয়ায় হামেশাই বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়ে থাকে। ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলির এক বড়ো অংশ জুড়ে থাকে বাচ্চাদের নানারকম ভিডিও। বাচ্চাদের ভাইরাল হ‌ওয়া ভিডিওতে তাদের বিভিন্ন কাণ্ডকারখানা ছাড়াও বিভিন্ন প্রতিভার নিদর্শন দেখতে পাওয়া যায়। নাচ-গান-আবৃত্তি প্রভৃতি সব ক্ষেত্রেই কোনো কোনো বাচ্চার ভিডিওতে তাঁর প্রতিভার আঁচ নেটিজেনদের রীতিমতো তাক লাগিয়ে দেয়।

সম্প্রতি ইউটিউবে তেমনই এক ভাইরাল হ‌ওয়া ভিডিওতে এক ছোট্ট মেয়ের নাচ সকলকে মুগ্ধ করে দিয়েছে। মাত্র তিন বছর বয়সী এই খুদের ভিডিও ‘SUMIT DAS VLOGGER’ নামক এক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওতে ঋতিকা বসাক এক পুঁচকে মেয়ে জনপ্রিয় বাংলা লোকগান ‘বলি ও ননদী’-র (Boli O Nonodi) সাথে নাচ পরিবেশন করেছেন। এইটুকু বয়সে গানের তালে তালে ঋতিকার নাচ দেখে নেটিজেনরা অবাক হয়ে গিয়েছেন। লাল পাড় হলুদ শাড়ি, লাল ব্লাউজ, হাতে-পায়ে-গলায়-কানে-কোমরে-মাথায় মানানসই গয়না ও পায়ে আলতা পরে ওই খুদেকে ভীষণ মিষ্টি দেখাচ্ছিল, এই সাজের পাশাপাশি তাঁর মাথায় নকল চুল দিয়ে খোঁপা করে তাতে ফুল‌ও লাগানো হয়েছে। খোলা পরিবেশে ঋতিকার নাচের এই দুর্দান্ত ভিডিও ১ লাখ ২৮ হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। কমেন্ট বক্সে নেটিজেনরা ছোট্ট এই খুদেকে প্রশংসা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles