অফবিটভাইরাল

আস্ত পর্যটকবোঝাই গাড়ি টেনে নিয়ে যাচ্ছে বাঘ! প্রকাশ্যে এল সাফারি পার্কের রোমহর্ষক ভিডিও

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে গা শিউরে উঠবে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পর্যটক বোঝায় গাড়ি টেনে পিছনের দিকে নিয়ে যাচ্ছে একটি বিশাল আকার বাঘ। শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) এই ভিডিওটি শেয়ার করেছেন।

সূত্র মত পাওয়া খবরে জানা যায় ঘটনাটি হল কর্নাটকের বানারঘাট্টা সাফারি পার্কের। সাফারি পার্কের মধ্যে হঠাৎ করেই গাড়িটি খারাপ হয়ে যায়। হঠাৎ সেখানে একটি বাঘ এসে উপস্থিত হয়। ফলে পর্যটকেরা মশগুল হয়ে সেই দৃশ্য উপভোগ করতে থাকেন। কিন্তু মুহুর্তের মধ্যে আনন্দ দুঃস্বপ্নে পরিণত হয়। হঠাৎ করেই বাঘটি গাড়িটিকে পিছনের অংশ কামড়াতে থাকে। দুবার ব্যর্থ হয়ে তৃতীয় বার শক্তভাবে কামড়ে গাড়িটি পিছনের দিকে টানতে থাকে। সে সময় সেখানে আরও একটি বাঘ ছিল। ঘটনাটি যখন ঘটছিল তখন পাশে দাঁড়িয়ে থাকা আরও একটি পর্যটক এর গাড়ি থেকে ভিডিওটি তোলা হয়।

এই ভিডিওটি শেয়ার করে শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) রসিকতা সুরে বলেন, “বাঘটি গাড়িটিকে কামড়ে ধরায় আমি খুব একটা বিস্মিত হইনি। কারণ সম্ভবত বাঘটি আমার মতই ভাবছিল আমাদের সংস্থার গাড়ি খুবই সুস্বাদু। ” তবে এই ভিডিওটি যতবারই দেখা হচ্ছে দর্শককুল চমকে উঠছেন। কারণ বাঘটি প্রাণপণ চেষ্টা করছিল গাড়িটিকে পিছনের দিকে টেনে নিয়ে যাওয়ার। তবে আপাতত এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া আলোড়ন ফেলে দিয়েছে। একই সাথে ভিডিওটির ভিউ হু হু করে বাড়তে থাকেছে।

Related Articles

Back to top button