×
অফবিটভাইরালভিডিও

দুটি বিশালাকার পাইথনকে কাঁধে নিয়ে তুমুল নাচলেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে আমরা কত রকম ভিডিওই না দেখে থাকি। নিত্যনতুন হরেক রকম ভিডিও দেখে আমাদের রীতিমতো চোখ কপালে ওঠে। কখনও আবার নাচ গান ইত্যাদি আমোদমূলক ভিডিও আমরা দেখে আনন্দিত হই, আবার কখনো এমন কিছু চমকপ্রদ ভিডিও থাকে যা দেখে রীতিমত অবাক হয়ে যেতে হয় আমাদের। সম্প্রতি এমনই এক চমকপ্রদ ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল (Viral Video) হয়েছে। সম্প্রতি এক ব্যক্তির পূর্ণবয়স্ক দুইটি অজগর সাপ কাঁধে নিয়ে নাচন কোদন এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে, যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা।

সূত্রমত পাওয়া খবরে ওই ব্যক্তি ইন্দোনেশিয়ার। এইদিন ক্যামেরার সামনে দুটি বিশাল আকারের অজগর সাপকে কাঁধে নিয়ে ওই ব্যক্তি রীতিমতো নাচন কোদন শুরু করে দেয়। সাপদুটি দৈর্ঘ্যে প্রায় কুড়ি ফুটের বেশি। যা একটি পূর্ণবয়স্ক মানুষকে গিলে খেতে পারে নিমেষে। কিন্তু সেই দিকে কার্যত কোন ভ্রুক্ষেপই নেই ওই ব্যক্তির। সে রীতিমত সাপ দুটি কাঁধে নিয়ে আনন্দে মত্ত হয়ে রয়েছেন, যা দেখে স্তম্ভিত হয়ে গেছে হাজার হাজার দর্শক।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সাপকে কেন্দ্র করে আরো একটি চমকপ্রদ ভিডিও (Snake Video) ভাইরাল হয়েছিল। যে ভিডিওতে দেখা গিয়েছিল একটি বিষধর কোবরা সাপের মাথায় রীতিমতো চুমু খাচ্ছেন এক ব্যক্তি। তবে ওই ব্যক্তিকে পিছনে ফেলে আরো একধাপ এগিয়ে গেছে ইন্দোনেশিয়ার এই ব্যক্তি। কালো টি শার্ট এবং প্যান্ট পরিহিত মুখে মাস্ক দেয়া ওই ব্যক্তি কাঁধে দুটি অজগর সাপকে ধারণ করেছিলেন। সেই দুটি সাপ প্রজাতিতে রেটিকুলেটেড অর্থাৎ এই ধরনের অজগর সাপের গায়ে জলের মতো আঁকিবুকি দাঁগ থাকে। মূলত এই প্রজাতির অজগর সাপগুলি দক্ষিণ-পূর্ব এশিয়াতে দেখা যায়।

Advertisement