ভাইরাল

ঘূর্ণিঝড় চলাকালীন গাছের ওপর এসে পড়ল বিশাল বজ্রপাত, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার সাহায্যে খুব সহজেই নিজের প্রতিভাকে সকলের সামনে আনা যায়। বিশ্বের দরবারে নিজেকে পেশ করার একটি অন্যতম মাধ্যম এই সোশ্যাল মিডিয়া। নিত্যদিন নানান মানুষের প্রতিভা আমাদের সামনে আছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

মানুষের পাশাপাশি বিভিন্ন পশু-পাখি এবং জীব-জন্তুদের প্রতিভাও প্রকাশ পায় এই সোশ্যাল মিডিয়ায়। তারা মুখে কথা না বলতে পারলেও আকার-ইঙ্গিতের মাধ্যমে নিজের মনের ভাব প্রকাশ করে। এই সমস্ত বিষয়গুলি আমাদের মনোরঞ্জন প্রদান করে।

মনোরঞ্জন প্রদানের পাশাপাশি দেশ বিদেশের খবর মুহূর্তের মধ্যে আমাদের কাছে পৌঁছে দেয় এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেট আজ গোটা বিশ্বকে আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে। আমরা বাড়ি বসেই মুঠোফোনের মাধ্যমে নিমেষের মধ্যেই সমস্ত কাজ করতে পারি।

নিত্যদিনের নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। চলতিপথে সম্মুখীন হওয়া বিভিন্ন সুখ-দুঃখ ও আশ্চর্যজনক ঘটনাগুলি ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নেয় মানুষ। সেই ভিডিওটি আকর্ষণীয় হলে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

ঠিক এমনই একটি ভিডিও বর্তমানে এসে দাঁড়িয়েছে আমাদের সম্মুখে। দিন কয়েক আগে ঘূর্ণিঝড় যশের তাণ্ডবের মুখে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল অনেক এলাকা। ধ্বংস হয়ে গেছিল প্রচুর মানুষের বাসস্থান। এই ঘূর্ণিঝড়ের ফলে হওয়া আরেকটি ক্ষতি আমাদের সামনে এল।

ভাইরাল হওয়া ভিডিওটি ঘূর্ণিঝড় যশের তান্ডব চলাকালীন ক্যামেরাবন্দি করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সুপারি গাছের মাথায় বাজ পরছে। বাজ পড়ার ফলে আগুন লেগে গেছে গাছটিতে। ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘দা ফিচার লাইফ স্টাইল’ নামক ইউটিউব চ্যানেলে।

শেয়ার করার সাথে সাথে এই মুহুর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। ৭ দিন আগে আপলোড করা এই ভিডিওটির বর্তমানে ভিউ সংখ্যা ২.১ লক্ষ্য।

Back to top button