ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড ‘১১৭৬ হরে কৃষ্ণ’, জানুন ভাইরাল হওয়া এই কথার আসল অর্থ

বর্তমানে যেখানে করোনার তৃতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা বিশ্ব সেখানে সামাজিক মাধ্যমে নতুন করে শুরু হয়েছে ‘ট্রেন্ড হরেকৃষ্ণ’। হঠাৎ করেই সামাজিক মাধ্যমে যেন ঝড় উঠেছে ‘১১৭৬ হরেকৃষ্ণ’র। নিত্যদিনের অফিস ব্যবসা থেকে শুরু করে সবকিছুই যেন করোনার জন্য থমকে গিয়েছে। মানুষের মধ্যে যে বেঁচে থাকার অনুভূতি আশা-আকাঙ্ক্ষা সবই যেন একটু একটু করে নষ্ট হতে বসেছে এই করোনার জন্যেই। তবে এরই মাঝে অনেকেই মনে করছেন এই ‘১১৭৬ হরেকৃষ্ণ’ নাকি তাঁদের জীবন পাল্টে দিতে পারে নিমেষেই। অনেক নেটিজেনদের বিশ্বাস এই সংখ্যাটি লিখলে তাঁরা ভালো ফল পাচ্ছেন কিংবা পাবেন।

সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড '১১৭৬ হরে কৃষ্ণ', জানুন ভাইরাল হওয়া এই কথার আসল অর্থ

তবে এই ওয়ান ওয়ান সেভেন সিক্স হরেকৃষ্ণ (1176 Harekrishna) এই মন্ত্রটি আসলে ঠিক কী? অনেকের কাছেই এই উত্তর নেই সঠিকভাবে। তাঁরা এর আক্ষরিক মানে না বুঝেই নিজেদের প্রোফাইল থেকে পোস্ট করে দিচ্ছেন এই মন্ত্রটি। সামাজিক মাধ্যমে বর্তমানে এই হরেকৃষ্ণ ভীষণভাবে ভাইরাল। প্রতি ১০ জনের মধ্যে ৮ জনকে দেখা গিয়েছে এই পোস্ট করতে। আবার অনেকেই করেছেন হাসি মজাও। অনেকে দাবি করছেন, এই নাম্বারটি লিখে নাকি নিজস্ব মনস্কামনা পূর্ণ হবেই। এই নিয়ে চলছে জোর তর্ক বিতর্ক।

সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড '১১৭৬ হরে কৃষ্ণ', জানুন ভাইরাল হওয়া এই কথার আসল অর্থ

তবে নানারকম সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী এটি আসলে একটি ‘এঞ্জেল নাম্বার’ এবং এই নাম্বারটি কারো মনের ইচ্ছা পূরণ করে। মনে করতেই পারেন, এটা একটা লাকি নাম্বার। সামাজিক মাধ্যমে ট্রেন্ড অনুযায়ী দেখা গিয়েছে অনেকেই দাবি করেছেন তাঁরা এই নাম্বারটি লিখে পোস্ট করার কিছুক্ষণের মধ্যে নিজেদের মনের ইচ্ছা পূরণ করতে পেরেছেন কিংবা পূরণ হয়েছে তাদের মনের ইচ্ছা।

সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড '১১৭৬ হরে কৃষ্ণ', জানুন ভাইরাল হওয়া এই কথার আসল অর্থ

এই নাম্বার নিয়ে অনেকেই হাসি ঠাট্টা করতে রাজি হননি। ১১৭৬ নাম্বারটি জ্যোতিষশাস্ত্র এবং নিউমেরোলজি অনুযায়ী অত্যন্ত গুরুত্বপূর্ণ। ‘এঞ্জেল নাম্বার’ সেই সমস্ত নাম্বারগুলিকে বলা যায় যে গুলির মধ্যে বেশ কিছু বিশেষ ক্ষমতা রয়েছে, জ্যোতিষশাস্ত্র বলে যে নাম্বারগুলো দেখলে কিংবা মনে মনে পড়লে জীবনে ভালো ফল লাভ করা যায়। এই নাম্বার যদি সারাদিনে কেউ জব করতে করতে নিজের মনের ইচ্ছা বলেন তাহলে তা পূরণ হবেই।
বি.দ্র: সংবাদ অনলাইনের তরফ থেকে এর সত্যতা যাচাই করে দেখা হয়নি।

Related Articles

Back to top button