×
প্রযুক্তি

৩ লাখ টাকার রয়্যাল এনফিল্ড পেতে পারেন মাত্র ১৮ হাজার টাকায়, জানুন বিস্তারিত

রয়্যাল এনফিল্ড (Royal Enfield) ভারতবর্ষের এক অন্যতম জনপ্রিয় বাইক। যাঁরা বাইক ভালোবাসেন এবং নিয়মিত বাইক ব্যবহার করেন তাঁরা প্রায় সকলেই রয়্যাল এনফিল্ড ওরফে বুলেট বাইকের অধিকারী হতে চান। তবে এই বিষয়টি সকলেরই জানা যে ভারতে বর্তমানে অন্যান্য জিনিসপত্রের পাশাপাশি গাড়ির দাম‌ও ঊর্ধ্বমুখী হয়ে চলেছে। বিভিন্ন ধরণের চার-চাকা ও দুই-চাকা গাড়ির দাম ক্রমশ বেড়ে চলায় যাঁরা গাড়ি কেনার পরিকল্পনা করেছেন তাঁরা রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছেন।

তবে এই সমস্যার এক সমাধান রয়েছে। শোরুম থেকে ঝাঁ-চকচকে গাড়ি কেনার বদলে যদি আপনি ব্যবহৃত গাড়ি ক্রয় করেন তবে আপনার টাকা বেঁচে যাবে। এই বিষয়টি কারোরই অজানা নয় যে ব্যবহৃত গাড়ির দাম নতুন গাড়ির তুলনায় অনেকাংশে কম হবে। বর্তমান সময়ে দাঁড়িয়ে রয়্যাল এনফিল্ড বাইকের ক্ষেত্রে এমন এক দুর্দান্ত অফার পাওয়া যাচ্ছে। যাঁরা বুলেট বাইক কিনতে চান তাঁরা অবশ্যই এই অফারটির ব্যাপারে এই‌ প্রতিবেদন থেকে জেনে নিন।
৩ লাখ টাকার রয়্যাল এনফিল্ড পেতে পারেন মাত্র ১৮ হাজার টাকায়, জানুন বিস্তারিত - Sangbad Online
একটি নতুন বুলেট বাইকের দাম ২-৩ লাখ টাকার মধ্যেই ঘোরাফেরা করে থাকে। তবে আজ আপনাদের যে অফারের কথা জানাবো সেখানে আপনারা একটি বুলেট ৩৫০ বাইক ১৮,৫৫৬ টাকায় ক্রয় করতে পারবেন। এই বুলেট মাত্র ১ বছরের পুরনো বলেই জানা গিয়েছে। পুরনো বাইক হলেও এই বাইক‌টি অন্যান্য অনেক বাইকের তুলনাতেই ভালো অবস্থায় রয়েছে। নেট দুনিয়ায় ‘carandbike.com’ নামক এক ওয়েবসাইটে হামেশাই গাড়ি ও বাইক বিষয়ক এইরকম দারুণ দারুণ অফার পাওয়া যায়। এবারের উল্লেখিত বুলেট বাইকটিতে ৩৫০ abs ইঞ্জিন আছে। এই বাইকটি এক বছরে ১৭,০০০ কিলোমিটার চালানো হয়েছে। পূর্বে তিনজন গ্রাহক এই বুলেট বাইক ক্রয় করেছেন। আপনি যদি এই দুর্দান্ত অফার হাতছাড়া করতে না চান তবে আর দেরী না করে ওই নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে বাইকটি কিনে ফেলুন।

Advertisement
Back to top button