প্রযুক্তি

মাত্র ১৬ টাকায় পেতে পারেন ১৩,০০০ টাকার দুর্দান্ত স্মার্টফোন! ধামাকা অফার দিচ্ছে এই কোম্পানি

যদি হঠাৎই স্বপ্নপূরণের সুযোগ আসে হাতের মুঠোয় তাহলে কি আর ছাড়তে ইচ্ছা করে নাকি! আর এই সুযোগই আপনাদের সামনে নিয়ে আসছে জনপ্রিয় সুপরিচিত মোবাইল কোম্পানি অপো। এমনিতেই কারোর অজানা নয় যে কোন দামে এই কোম্পানি বেশি ফিচারস দিয়ে থাকে সব সময়। থাকে নিত্যনতুন ফিচার্সও। আর এই জন্যই বহুদিন ধরেই এই কোম্পানি মানুষের কাছে পছন্দের তালিকায় থেকেছে। তবে এবার এক দারুণ সুযোগ নিয়ে এলো মধ্যবিত্ত বাঙালির জন্য।

মাত্র ১৬ টাকায় পেতে পারেন ১৩,০০০ টাকার দুর্দান্ত স্মার্টফোন! ধামাকা অফার দিচ্ছে এই কোম্পানি

ফোন যত দামী হবে তত তার অত‍্যাধুনিক ফিচার্স হবে এটাই স্বাভাবিক। সেগুলি কেনার ইচ্ছা সবারই থাকে। আপনি সেই দামী ফোন এবারে হাতের মুঠোয় চলে আসবে মাত্র কিছু টাকার মূল্যে! কি বিশ্বাস হচ্ছে না তো!! বাজারের মূল্য হিসাবে এই ফোনের দাম মাত্র ১২,৯৯০ টাকা (বাংলাদেশি মুদ্রায়)। সেই ফোনটাই এখন পাওয়া যাবে মাত্র ১৬ টাকায় (বাংলাদেশি মুদ্রায়)। প্রতিবেশী দেশ বাংলাদেশের জন্য এমনই সুযোগ করে দিয়েছে অপো কোম্পানি।

সম্প্রতি বাংলাদেশের বাজারে এই কোম্পানির তরফ থেকে নতুন সিরিজের নয়া ফোন A16 এনেছে অপো‌। ফোনের নামের সাথে মিলিয়েই ১৬ (বাংলাদেশি মুদ্রায়) টাকায় ফোন কেনার সুযোগ করে দিচ্ছে এই স্মার্টফোন সংস্থা। বাংলাদেশের অপো তরফ থেকে বলা হয়েছে আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে এই ফোনটা কিনলে পাওয়া যাবে এই বিশেষ দামে।

মাত্র ১৬ টাকায় পেতে পারেন ১৩,০০০ টাকার দুর্দান্ত স্মার্টফোন! ধামাকা অফার দিচ্ছে এই কোম্পানি

যদিও এই ক্ষেত্রে লটারির দ্বারা নির্বাচন করা হবে অর্থাৎ ক্রেতাদের লটারি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে। আর যারা এই লটারি প্রতিযোগিতায় জয়ী হবেন তারা মাত্র ১৬ টাকায় (বাংলাদেশি মুদ্রায়) পেয়ে যাবেন। বিজয়ী ক্রেতার সঙ্গে মাত্র তিনদিনের মধ্যেই যোগাযোগ করা হবে কোম্পানির তরফ থেকে আর সেই বিশেষ ক্রেতাকে ক্যাশ মেমো ও কুপন কার্ড দেখিয়ে ফোনটি নিতে করতে হবে।

এই ফোনটি সংগ্রহ করতে যে যে বিষয় অনুসরণ করতে হবে তা হলো –

1) প্রথমেই Oppo বাংলাদেশের ওয়েবসাইট oppobangladesh.com -এ যেতে হবে।

2) তারপরে ডানদিকের উপরের দিকে লটারি অপশনে ক্লিক করতে হবে।

3) এরপর নতুন একটি পেজ খুললে সেখানে oppo A16 লাকি লটারি দেখতে পাওয়া যাবে। সেখানে নিজের নাম, ফোন নং, আইএমইআর নম্বর দিয়ে নিজের নিকটবর্তী দোকানের নাম বেছে নিতে হবে।

Related Articles

Back to top button