খেলাধুলানিউজ

Virat Kohli: অধিনায়কত্ব ছেড়ে দিলেন কোহলি, মন খারাপ বিরাট ভক্তদের

বিরাট ভক্তদের জন্য বিরাট দুঃসংবাদ। টি টোয়েন্টি বিশ্বকাপের অধিনায়ত্ব ছাড়লেন বিরাট কোহলি। দুবাইয়ের বিশ্বকাপে শেষ বার দেখা যাবে কোহলিকে। এরপর টি টোয়েন্টি ম্যাচকে গুডবাই জানিয়ে দেবেন বিরাট। বৃহস্পতিবার একটি বিবৃতি জানিয়ে তিনি জানিয়েছেন, কোচ রবি শাস্ত্রীর সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন তিনি।

Virat Kohli: অধিনায়কত্ব ছেড়ে দিলেন কোহলি, মন খারাপ বিরাট ভক্তদের
ছবি: বিরাট কোহলি

বিরাট বলেন, “নিজের সক্ষমতা অনুযায়ী ভারতীয় দলের প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত।” তাকে সমর্থন করার জন্য ভক্তদের আন্তরিক ধন্যবাদ জানান কোহলি।তার সহকর্মী,কোচ,কোচিং স্টাফ সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। ভীষণ ওয়ার্ক প্রেসারে জেরবার হয়েই যে এই সিদ্ধান্ত নিয়েছেন বিরাট তা নিজেই স্বীকার করলেন। ভারতের টেস্ট ক্রিকেট ও ওয়ান ডে ম্যাচ গুলিতে মনোনিবেশ করা দরকার বলে মত কোহলির। এতদিন তিনি টি টোয়েন্টি অধিনায়ক থাকাকালীন যেভাবে সেরাটা উজাড় করে দিয়েছেন ভবিষ্যতে তাই করবেন বলে জানান।

Virat Kohli: অধিনায়কত্ব ছেড়ে দিলেন কোহলি, মন খারাপ বিরাট ভক্তদের
ছবি: বিরাট কোহলি

সিদ্ধান্তে আসাটা মোটেও সহজ কাজ ছিলনা কোহলি বললেন। এব্যাপারে দলের কোচ এবং সহকর্মী রোহিত শর্মার সঙ্গে কথা বলে এই পথে পা বাড়িয়েছেন কোহলি। বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ও বোর্ড সচিব জয় শা এর কথাও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য বেশ কয়েকদিন ধরে জল্পনা চলছিল ক্রিকেট অন্দরে। যে কোনো এক ধরনের ক্রিকেট ছাড়তে পারেন কোহলি। সেই মতোই টি টোয়েন্টি ফরম্যাটে দায়িত্ব থেকে পুরোপুরি ছুটি নিলেন কোহলি। এবার হয়তো রোহিত শর্মাকে দেখা যাবে কোহলির জায়গায়। এমনটাই অনুমান ক্রীড়াপ্রেমীদের।

Related Articles

Back to top button