খেলাধুলাবিনোদন

মা হওয়ার পর বেড়েছে শক্তি, পেশির জোরে বিরাটকে শূন্যে তুললেন অনুষ্কা, তুমুল ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় জুটি বিরাট আনুষ্কা। এই জুটিকে তাদের অনুগামীরা বিরুষ্কা বলেই ডাকেন। এই জুটি নিজেদের নানারকম ছবি স্যোশাল মিডিয়ায় পোস্ট করেই থাকেন। নিজেদের নানারকম খুনসুটির ভিডিও তাদেরকে পোস্ট করতে দেখা যায়। তাদের অনুগামীরাও তাদেরকে ভালোবাসা এবং শুভেচ্ছায় মুড়ে রাখেন। এই জনপ্রিয় জুটি হয়ে উঠেছেন যুব সমাজের কাপল গোল। সবসময়ই তাদেরকে একসাথে দেখা যায়। বিরাটের ক্রিকেট ম্যাচেও অনুষ্কাকে উপস্থিত থাকতে যায়। এই মিষ্টি জুটি নিজেদের মিষ্টতার মাধ্যমে সবাইকে মাতিয়ে রাখেন।

২০১৭ সালে বিরাট এবং অনুষ্কা সবাইকে চমকে দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। একটা শ্যাম্পুর অ্যাডের শুটিং এ গিয়ে বিরাট এবং অনুষ্কার মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। তারপর নানারকম বাঁধা বিপত্তি পেরিয়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ইতালিতে গিয়ে তারা ডেস্টিনেশন ম্যারেজ করেন। তারপর এবছরের শুরুতেই তাদের ঘরে আসে তাদের ছোট্ট কন্যা ভামিকা। যদিও মেয়ের কোনো ছবি এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা। নিজেদের মেয়েকে মিডিয়ার ক্যামেরার আড়ালে রেখেই বড় করতে চান তারা।

তবে সম্প্রতি অনুষ্কা নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। যা দেখে তার অনুগামীরা বেশ চমকে যান। যদিও এর আগেও তারা নানারকম মজার ভিডিও পোস্ট করেছেন। এই জুটি নিজেদের স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও তাকে নিয়মিত শরীরচর্চা করতে দেখা গেছে। তবে আজ এই ভিডিওর মাধ্যমে অনুষ্কা প্রমাণ করে দিল সে ঠিক কতটা ফিট।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি ফটোশ্যুটের মাঝে অনুষ্কা হঠাৎ করেই বিরাটকে হাতে করে উপরে তুলে ধরেন। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন ‘আমি কি সত্যিই এটা করতে পারলাম?’ তারপরে বিরাট আবার অনুষ্কাকে একই কাজ করতে বলেন। তখন অনুষ্কা বিরাটকে বলেন সে যেন নিজেই নিজেকে উপরে তুলে না ধরেন। বিরাট অনুষ্কাকে কথা দেন যে তিনি এরকম করবেন না। তারপর অনুষ্কা আবারও বিরাটকে উপরে তুলে ধরেন। এবার যদিও অনুষ্কাকে বেশ আত্মবিশ্বাসী দেখতে লাগল। স্যোশাল মিডিয়াতে এখন এই ভিডিওই ভাইরাল হয়েছে।

Back to top button