অফবিটভাইরাল

ফাঁকা মাঠে তিন বিশাল আকৃতির সাপের তুমুল লড়াই! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে ইন্টারনেটের যুগে পুরো পৃথিবীটাই আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। আর ইন্টারনেট আসার সাথে সাথেই এসেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম সহ একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হাজির বর্তমানে। আর এই সোশ্যাল মিডিয়াতেই প্রতিদিন ঘটে যাচ্ছে কত ঘটনা। কত অবাক করা ঘটনা প্রতিদিন ঘটছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। বলা যায় সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটা অংশ হয়ে গিয়েছে।

 

এই সোশ্যাল মিডিয়াতেই প্রতিদিন কত কিছু ভাইরাল হয়। কত নতুন নতুন জিনিস প্রতিদিন ঘটে সোশ্যাল মিডিয়ায়। সবচেয়ে বেশি যে জিনিসটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয় তা হলো কোনো ভিডিও। কোনো মজার ভিডিও বা কোনো প্রাণীর অদ্ভূত কোনো ভিডিও প্রায়ই ভাইরাল হচ্ছে এখানে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে সবচেয়ে দ্রুত গতিতে যেটি ভাইরাল হয়, তা হলো সাপের ভিডিও। কখনও আমরা দেখি সাপ আকাশে উড়ছে, আবার কখনও দেখি সাপ নারকেল গাছ বেয়ে তরতরিয়ে উপরে উঠে যাচ্ছে।

 

এরকমই একটি সাপের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে ফাঁকা মাঠে তিনটি সাপ লড়াই করার জন্য প্রস্তুতি নিচ্ছে। রাগে ফুঁসতে দেখা যায় সাপগুলিকে।

 

 

তিনটি সাপ শরীরের অর্ধেক মাটির উপর উঠিয়ে একে অপরের দিকে তাকিয়ে আছে। কিন্তু শেষ পর্যন্ত তাদের লড়াই করতে দেখা যায়নি। গ্রামেরই কেউ হয়তো ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। সকলেই পছন্দ করেছেন তিনটি সাপের এই অদ্ভুত ভিডিওটি।

Back to top button