অফবিটভাইরাল

বেজির সাথে তু-মুল ল-ড়াই বিশাল কো-বরা সা-পের, ভিডিও করতে গিয়ে কোনরকমে বাঁচলো যুবক, ভাইরাল ভিডিও

আগে মানুষ জন নিত্যদিনের খবর পাওয়ার জন্য চোখ রাখত টিভির পর্দায়‌। কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে আমরা সব খবরই বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই। তাই মানুষজন এখন অনেক বেশী মোবাইল আসক্ত হয়ে পড়েছে। তারা নিজেদের জীবনটাকে খুঁজৈ নিয়েছে মোবাইলের মাধ্যমে। তাদের ভালো লাগা খারাপ লাগা সবটাই নির্ভর করে মানুষ কি দেখছে তার উপর। তাই বলা চলে ইন্টারনেট এখন মানুষের ভাবনা চিন্তা নিয়ন্ত্রণ করছে।

 

ইন্টারনেটে বহু অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। কেউ যদি নিজের কোনো ভালোলাগার মুহূর্ত ক্যামেরাবন্দী করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে তবেই সেটা ভাইরাল হয়ে যায়। একজন মানুষের ভালোলাগা ছড়িয়ে পড়ে হাজার হাজার মানুষের মাঝে। অবশ্য অনেকে নানারকম সাহায্য চাইতেও স্যোশাল মিডিয়াতে আসে। স্যোশাল মিডিয়া হয়ে উঠেছে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করার একটা মাধ্যম। তবে শুধু মানুষই নয় এখানে বিভিন্ন পশু পাখিদেরও বেশ মজার মজার ভিডিও দেখতে পাওয়া যায়।

 

সাপে নেউলে সম্পর্ক কথাটা আমরা প্রায় সবাই শুনেছি। দুটো মানুষের মধ্যে ঝগড়া বিবাদের সম্পর্ক থাকলেই আমরা এরকম উদাহরণ আনি। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে হলুদ রঙের একটি বেজির সাথে সাপের লড়াই। রাস্তায় ছিল সাপটি আর তার সামনেই ছিল বেজি‌। ব্যাস লড়াই আর আটকায় কে।

 

 

এক যুবক এই দৃশ্য ক্যামেরাবন্দী করে এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এই দৃশ্য দেখে চমকে যান নেটিজেনরা। মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

Back to top button