অফবিটভাইরাল

পরনে হলুদ শাড়ি স্লিভলেস ব্লাউজ, বৃষ্টিতে ভিজে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

ইন্টারনেটে বহু অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। কেউ যদি নিজের কোনো ভালোলাগার মুহূর্ত ক্যামেরাবন্দী করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে তবেই সেটা ভাইরাল হয়ে যায়। একজন মানুষের ভালোলাগা ছড়িয়ে পড়ে হাজার হাজার মানুষের মাঝে। অবশ্য অনেকে নানারকম সাহায্য চাইতেও স্যোশাল মিডিয়াতে আসে। স্যোশাল মিডিয়া হয়ে উঠেছে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করার একটা মাধ্যম। মুহুর্তের মধ্যেই এই স্যোশাল মিডিয়ার মাধ্যমে যেকেউ সেলিব্রিটি হয়ে উঠতে পারে। তাই অনেকেই স্যোশাল মিডিয়াকে নিজের প্রতিভা প্রকাশের মঞ্চ হিসেবে বেছে নিয়েছেন।

 

গরমের মাঝে একটু বৃষ্টি সবারই মন ভালো করে দেয়। তাই সবারই মনে ইচ্ছা হয় বৃষ্টির মধ্যে নেচে উঠতে। এই বর্ষার আগমনে কেউ লেখেন কবিতা আবার কেউ করেন গান। বর্ষা আসলে যেমন ময়ূর নিজের পেখম মেলে দেয় তেমনি মানুষেরাও নিজেদেরকে মেলে ধরেন। ছোট থেকে বড় সবারই ইচ্ছা করে বৃষ্টিতে ভিজে সেই বৃষ্টিকে সম্পূর্নভাবে উপভোগ করতে। মানুষের মনে জমে থাকা সমস্ত মন খারাপের মেঘ গলে যায় বৃষ্টি সাথে।

 

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় এক যুবতীর বৃষ্টিতে ভিজে নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক যুবতী ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে নিজের বাড়ির ছাদে অসাধারণ ভঙ্গিমায় নেচে চলেছেন। নাচের সাথে সাথে তার এক্সপ্রেশন এবং আকর্ষণীয় চাহুনিতে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তার নাচ দেখে স্পষ্ট যে তিনি বৃষ্টিকে খুব সুন্দরভাবে উপভোগ করছেন।

 

 

এখন স্যোশাল মিডিয়ায় তার এই নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সবাই নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন এই যুবতীর নাচের ভিডিও। ক্রমাগত বেড়েই চলেছে তার ভিডিওতে লাইক কমেন্টের সংখ্যা।

 

 

Back to top button