নিউজবিনোদন

কেক কেটে ঈশানের বাবার জন্মদিন পালন, যশকে স্বামী হিসেবে স্বীকৃতি দিলেন নুসরত

আজ মহাষষ্ঠী। শুরু হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। রবিবার থেকেই ঠাকুর দেখার জন্য ভিড় জমেছে প্যান্ডেলে প্যান্ডেলে। গোটা শহর জুড়ে উৎসবের মরসুম। এই উৎসবে মৌসুমী মেতে উঠেছেন অন্যতম জনপ্রিয় দুই সেলিব্রেটি অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তবে তাদের সেলিব্রেশন এর অন্যতম কারণ হলো অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন। গতকাল রবিবার ৩৭ বছরে পা দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। মধ্যরাতে কেক কেটে জন্মদিন উদযাপন করলেন তার সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান। তবে অন্যান্যদের মত এই বছরের জন্মদিনটা নিজের বাড়িতেই কাটালেন অভিনেতা। ছেলের সঙ্গে প্রথম জন্মদিন তাই বিশেষ দিনটি অভিনেতা ঠিক কেমন যাবে তা হয়তো আলাদা করে বলে বোঝানোর দরকার।

কেক কেটে ঈশানের বাবার জন্মদিন পালন, যশকে স্বামী হিসেবে স্বীকৃতি দিলেন নুসরত

সকাল থেকেই অভিনেতা যশ দাশগুপ্তকে দেখা গিয়েছে জিমে। অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহানের সম্পর্কের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল তবে কিছুতেই নিজের মুখে স্বীকার করেননি অভিনেতা এবং অভিনেত্রী। যশ দাশগুপ্তের এই বিশেষ দিনে অভিনেত্রী নুসরাত জাহান নিজের সামাজিক মাধ্যমে অভিনেতা যশ দাশগুপ্তের একটি ছবি পোস্ট করে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান। জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানানোর পাশাপাশি সঙ্গে যোগ করে দেন একটি ভালোবাসার ইমোজিও।

কেক কেটে ঈশানের বাবার জন্মদিন পালন, যশকে স্বামী হিসেবে স্বীকৃতি দিলেন নুসরত

অভিনেত্রী নুসরাত জাহানের পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তের এই বিশেষ দিনে অভিনেতাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মধুমিতা সরকার অনেকেই। ওদিকে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী ভাগ করে নিয়েছেন রাজ কুমার গুপ্তা, যশ দাশগুপ্ত এবং শ্রাবন্তী নুসরাতের সঙ্গে একটি পার্টির ছবিও। অভিনেত্রী মিমি চক্রবর্তী দিয়েছেন তার ও যশ অভিনীত এবং ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি কোলাজ। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী মধুমিতা সরকারের শুভেচ্ছাবার্তা ধরা পড়েছে তাদের সঙ্গে তোলা যশোর বিভিন্ন ছবি।

কেক কেটে ঈশানের বাবার জন্মদিন পালন, যশকে স্বামী হিসেবে স্বীকৃতি দিলেন নুসরত

একেই পঞ্চমী, তার ওপর ঈশানের সঙ্গে প্রথম জন্মদিন বেশ ভালোই কেটেছে অভিনেতা যশ দাশগুপ্তের। ব্যক্তিগত জীবনে নুসরাত এবং তার ছেলে ঈশানের অভিভাবকত্ব চুটিয়ে উপভোগ করছেন তিনি। তবে পর্দায় অনেকদিনই দেখা মেলেনি অভিনেতা যশ দাশগুপ্তের। তবে শীঘ্রই আসছে যশ দাশগুপ্ত এবং এনা সাহা অভিনীত সিনেমা চিনেবাদাম। পরিচালক শিলাদিত্য মৌলিক এর পরিচালনায় তাদের আসন্ন ছবিতে প্রযোজনা করেছে অভিনেত্রী এনা সাহা নিজেই। এর আগেও অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহান অভিনীত এসওএস কলকাতা ছবির প্রযোজনার দায়িত্বভার সামনে ছিলেন অভিনেত্রী এনা সাহা।

Related Articles

Back to top button