নিউজবিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত দুধ সাদা পা, মালদ্বীপ থেকে হট ছবি শেয়ার করলেন শ্রাবন্তী

টলিপাড়ার অন্যতম সুন্দরী অভিনেত্রী মানেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নিজের দুষ্টু মিষ্টি প্রাণবন্ত চরিত্রে মাতিয়ে রাখেন দর্শকদের। তবে পেশাগত জীবনে দর্শকদের মনোরঞ্জন করলেও ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক মাধ্যমে বেশ চর্চিত তিনি। অভিনয়-এর বিষয়বস্তু নিয়ে যত না চর্চায় থাকতে হয় অভিনেত্রীকে তার চেয়ে বেশি চর্চায় থাকতে হয় ব্যক্তিগত জীবনের নানা রকম ওঠাপড়া নিয়ে। কিছুদিন আগেই অভিনেত্রীর দিদি জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্রসন্তানের, তারপরেই পাড়ি দিয়েছেন মালদ্বীপে। এর পরেই আবার সামনে এসেছে রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে নতুন নতুন জল্পনা, পাশাপাশি রয়েছে চতুর্থ মনের মানুষ অভিরূপ নাগ চৌধুরীর কথাও। মোটকথা একের পর এক সমালোচনা লেগেই রয়েছে তাঁকে নিয়ে।

বরাবরই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী সামাজিক মাধ্যমে সক্রিয়। কখনো অনুরাগীদের তাক লাগান নিজের বোল্ড লুকের মাধ্যমে আবার কখনো তাক লাগান সাবেকিয়ানায়। সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে। যে ছবিতে চোখ রাখলে দেখা যাচ্ছে, কালো ক্যাজুয়াল ড্রেসে উইথ আউট এনি মেকআপে বসে রয়েছেন শ্রাবন্তী। যদিও এমনিতেই তিনি এতটাই সুন্দর মেকআপ এর দরকার পড়ে না। তার রূপের ছটায় কাবু নেটপাড়া। তার রূপের ছটাকে অস্বীকার করার জায়গা নেই কোথাও।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আজ থেকে প্রায় দুই দশক আগে ‘মায়ার বাঁধন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে নিজের গ্ল্যামার ওয়ার্ল্ডে পথ চলা শুরু করেন। এর ছয় বছর পর দেখা যায় চ্যাম্পিয়ন সিনেমায়। তখন সবেমাত্র নাবালিকা, অভিনেত্রী তখনই জীবনের সবচেয়ে বড় ডিসিশন নিয়ে বসেন তিনি। সদ্য কৈশোরে পা দেওয়ার সাথে সাথেই বসে যান বিবাহের পিড়িতে। সাত পাকে বাঁধা পড়েন অন্যতম পরিচালক রাজীবের সঙ্গে। দীর্ঘ এক দশকেরও বেশী বিবাহিত জীবন টিকলেও অবশেষে বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে হয় তাঁকে।

বাঙালি দর্শকদের উপহার দিয়েছেন ‘ভালোবাসা ভালোবাসা’, ‘গয়নার বাক্স’ ‘অমানুষ’, ‘সেদিন দেখা হয়েছিল’ এবং আরো অনেক মন মাতানো সিনেমা। সদ্য অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কাজ সেরে ফেলেছেন এক ওয়েব সিরিজ। সোহমের সঙ্গে জুটি বেঁধে করেছেন দুজনে। সবকিছু মিলিয়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কেরিয়ার বর্তমানে বেশ ঊর্ধ্বমুখী।

অভিনয় জগতে এগিয়ে গেলেও রাজনৈতিক এবং ব্যক্তিগত জীবন নিয়ে অনেকটাই পিছিয়ে রয়েছেন তিনি। বারবার নিজের সংসার সুখের করতে চেয়েও ভাগ্য তার সাথ দেয়নি। কোন অজানা এক কারণেই বারবার সুখী গৃহকোণ-এর পরীক্ষায় ডাহা ফেল করেছেন। অন্যদিকে রয়েছে রাজনৈতিক ময়দান, সেখানেও গো-হারা হেরে গিয়েছে। চলতি বছরের ২১ এর নির্বাচনে তিনি বিজেপি প্রার্থী হয়ে দাড়িয়ে ছিলেন। তবে বিপরীত প্রার্থী তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে গো হারা হেরে যেতে হয়েছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button