নিউজবিনোদন

‘দিব্যা ভারতীর সঙ্গে আমিও গাঁজা খেয়েছি’, মাদককান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ানের পাশে সালমান খানের প্রাক্তন

চোরাগোপ্তা মাদক কাণ্ডে গ্রেফতার হতে হয়েছে শাহরুখপুত্র (Shahrukh Khan) আরিয়ানকে (Ariyan Khan)। গত রবিবার প্রায় দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খানকে গ্রেফতার করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা অর্থাৎ এনসিবি। মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখপুত্র সমর্থনে মুখ খুলেছেন একাধিক বলিউড তারকারা। আগের দিন গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক করা হয়েছে শাহরুখপুত্রকে। এবার আরিয়ান খানের সমর্থনে এগিয়ে এলেন সালমান খানের প্রাক্তন বান্ধবী তথা ৯০ দশকের জনপ্রিয় বলিউড তারকা সোমি আলী (Somi Ali)।

গতকাল বৃহস্পতিবার এক ইনস্টাগ্রাম পোস্টে সোমি আলী দরবার মাদকদ্রব্য ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া উচিত এবং সেগুলি আইনসম্মত বলে ঘোষণা করা উচিৎ এমনটাই দাবি করেন। এমনকি সেই পোস্টে সালমান খানের প্রাক্তন বান্ধবী তথা বলিউডের ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী নিজের মাদক সেবনের কথা ফলাও করে বলেনও। তিনি তার ইনস্টাগ্রাম পোষ্টটে লিখেছেন, ‘এমন কোন বাচ্চা রয়েছে যে জীবনে কখনও মাদক নেয়নি? হে ভগবান! আমাকে এটা বলো। বাচ্চাটাকে এবার বাড়ি যেতে দিন। দেহব্যবসার মতো মাদকও কোনওদিনই সমাজ থেকে সরিয়ে দেওয়া যাবে না, এই দুটোকেই আইনসিদ্ধ করবার প্রয়োজন রয়েছে। কেউ তো আর আজীবন সাধুপুরুষ থাকে না, সব বাচ্চাই ভুল করে। আমার যখন ১৫ বছর বয়স আমি গাঁজা খেয়েছিলাম, এরপর আবারও দিব্যা ভারতীর সঙ্গে আন্দোলন ছবির শ্যুটিংয়ের সময় আমি গাঁজা সেবন করি। আমার কোনও আফসোস নেই’।

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল আন্দোলন ছবি যেখানে সঞ্জয় দত্ত, গোবিন্দা এবং দিব্যা ভারতীর সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী সোমি আলী। প্রয়াত অভিনেত্রী দিব্যা ভারতী (Dibya Bharati) প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সহধর্মিনী ছিলেন। ১৯৯৩ সালে বাড়ির ব্যালকনিতে মৃত্যু হয় দিব্যা ভারতীর। তবে দিব্যা ভারতীর এই আচমকা মৃত্যুর খবর বলিউড মহলে সাড়া ফেলে দিয়েছিল। সেই সময় কম বিতর্কের মুখে পড়তে হয়নি গোটা বলিউড মহলকে।

অভিনেত্রী সোমি আলী তাঁর পোস্টে আরো যোগ করে লেখেন, ‘বিচার ব্যবস্থা নিজের দৃষ্টিভঙ্গি প্রমাণ করতে আরিয়ানকে ব্যবহার করেছে, অকারণে এই বাচ্চার কষ্ট পাবার মানেটা কী! এরবদলে বিচার ব্যবস্থার উচিত ধর্ষণকারী, খুনীদের ধরে উপযুক্ত সাজা দেওয়ার। ১৯৭১ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্র ড্রাগসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, আজ পর্যন্ত তারা এঁটে উঠতে পারেনি। শাহরুখ-গৌরীর কথা ভেবেই আমার মন কাঁদছে, আমার প্রার্থনা রইল ওদের জন্য। আরিয়ান তুমি কোনও দোষ করোনি, এবং এর সুবিচার তুমি পাবেই’।

আরিয়ান খান গ্রেফতার হওয়ার দিনই মান্নাতে ছুটে গিয়েছিলেন সোমি আলীর প্রাক্তন প্রেমিক অর্থাৎ অভিনেতা সালমান খান (Salman Khan)। আরিয়ান খানের সমর্থনে অভিনেতা হৃত্বিক রোশনও তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে খোলাখুলি চিঠি পোস্ট করেছেন। গতকাল বৃহস্পতিবার মাদক কাণ্ডে আদালতের কাছ থেকে জামিন চাওয়া হলেও এখনই আরিয়ান খানকে ছেড়ে দিতে নারাজ। আরো ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে রাখার সিদ্ধান্ত নিয়েছে আদালত।

Related Articles

Back to top button