নিউজবিনোদন

অপেক্ষার অবসান! চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘রানি রাসমণি’র প্রসন্ন, রইল বিয়ের সমস্ত ছবি

চুপিসারে বাস্তব জীবনেই বিয়ে সেরে ফেললেন ‘রানী রাসমণি’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী! শুরু করলেন জীবনের নতুন অধ্যায়। কাউকে না জানিয়েই গোপনেই বিয়ে সারলেন রানী রাসমণি সোমাশ্রী ভট্টাচার্য। তার এই বিয়েতে সবাই। মহালয়ার আগের দিনই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে চার হাত এক করার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী সোমাশ্রী। একেবারে ঘরোয়া আয়োজনে সই সাবুদ করেই বিয়ে সারেন তারা।

প্রথম থেকেই নিজের বিয়ের সম্পর্কে বরাবর খোলামেলা অভিনেত্রী। শুভময় মিত্রর সঙ্গে অভিনেত্রী সোমাশ্রীর চুটিয়ে প্রেম করার গল্প কারোরই অজানা নয়। সেই প্রেমই পূর্ণতা পেল মহালয়ার আগের দিন। টুকটুকে লাল শাড়ি এবং ছিমছাম গয়নায় সেজে উঠেছিলেন করুণাময়ী রানী রাসমনির প্রসন্ন।

অপেক্ষার অবসান! চুপিসারে বিয়ে সেরে ফেললেন 'রানি রাসমণি'র প্রসন্ন, রইল বিয়ের সমস্ত ছবি

বরের সঙ্গে ভালোবাসা মাখা একটি ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে ক্যাপশন এর যোগ করেন, ‘এবার কেমন লাগছে?’ হ্যাশট্যাগে লেখেন- ‘বিয়েটা সেরে ফেললাম’। এদিন সোমাশ্রী এবং শুভময়কে শুভেচ্ছা বার্তা জানাতে পৌঁছে গিয়েছিলেন ‘রানী রাসমণি’ খ্যাত জগদম্বা অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। প্রিয় বান্ধবীকে জড়িয়ে ধরে ছবিও তুলেছেন তিনি।

অপেক্ষার অবসান! চুপিসারে বিয়ে সেরে ফেললেন 'রানি রাসমণি'র প্রসন্ন, রইল বিয়ের সমস্ত ছবি

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে প্রসন্ন-এর চরিত্রের পাশাপাশি জি বাংলায় (Zee Bangla) ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে তৃষার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সোমাশ্রী। বর্তমানে আকাশ আটের ধারাবাহিক ইকির মিকির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button