নিউজবিনোদন

মাদক কান্ডে গ্ৰেফতার শাহরখ খানের ছেলে, অবশেষে নিজের কুকীর্তি শিকার করল আরিয়ান

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকেই উঠে আসছে বলিউডের একের পর এক কালো অধ্যায়। কখনো স্বজনপোষণের মতো জঘন্য দিকটি উঠে এসেছে সর্বসম্মুখে আবার কখনো উঠে এসেছে চোরাগোপ্তা মাদকচক্র। একের পর এক এনসিবির জালে জড়িয়ে পড়েছেন অনেকেই। এরই মধ্যে আবারও এনসিভির জালে জড়িয়ে পড়লেন শাহরুখ-গৌরি ((Shahrukh Khan) খান পুত্র আরিয়ান (Aryan Khan)।

ইতিমধ্যেই প্রায় ছয় ঘন্টা ধরে জেরা করা হয়েছে শাহরুখপুত্র আরিয়ানকে। আজ রবিবার বেলা যত গড়িয়েছে ততই একাধিক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা সূত্রে আনুষ্ঠানিক এক বিবৃতিতে দুপুর দুটো নাগাদ জানানো হয়েছে, আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলে আরিয়ানকে। এমবিপিএস আইন ৮ (গ), ২০ (খ), ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে শাহরুখপুত্রকে।

শাহরুখপুত্র আরিয়ানের কাছ থেকে পাওয়া গিয়েছে নিষিদ্ধ মাদকসহ নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা। পাওয়া গিয়েছে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২ টি এমডিএমএ পিলস। ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করার পর হসপিটালে পরীক্ষা করা হয়েছে নানা রকম শারীরিক দিক। আপাতত এনসিবির ব্যালাড এস্টটেটের অফিসে। এদিন আরিয়ান ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে। এই তিনজন ব্যক্তি ছাড়াও আটক করা হয়েছে নুপুর সারিকা, ইসমিত সিংহ, মহক জয়সোয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া প্রমূখকে।

শনিবার রাত থেকেই টানা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল আরিয়ানকে। বয়ান রেকর্ডের সময় আরিয়ান নিজে অনুশোচনা প্রকাশ করে বলেন, মাদক নেয়া তাঁর ভুল হয়েছে। এর পাশাপাশি তিনি দাবি করেছেন, এর আগে এমন কোন কাজ তিনি করেননি। এনসিবি সূত্রে আরও খবর পাওয়া গিয়েছে, আরিয়ান উপস্থিত পার্টিতে জামা কাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল নানা রকমের মাদক। এমনকি আরিয়ানের লেন্স রাখার বক্স থেকে উদ্ধার হয়েছে মাদকদ্রব্য। এনসিবি সূত্রে খতিয়ে দেখা হচ্ছে শাহরুখপুত্র কাদের সঙ্গে কি চ্যাট করতেন, কাদের সঙ্গে কথা বলতেন এবং কাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতেন। ইতিমধ্যেই নামী উকিল সতীশ মান সিংহের সঙ্গে যোগাযোগ করেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান।

এনসিবি সূত্রে আরও জানানো হয়েছে, শনিবার এক নাটকীয় কায়দায় বিলাসবহুল প্রমোদতরীতে এনসিবি আধিকারিকরা হানা দিয়েছিলেন। সেই ক্রুজে রেভ পার্টির আয়োজনের খবর অন্তত দু সপ্তাহ আগেই তাদের কানে এসে পৌঁছেছিল। সেই অনুযায়ী একের পর এক পরিকল্পনা সাজিয়েছেন তারা। অবশেষে সেই ক্রুজে যাত্রী সেজে পৌঁছান এনসিবি আধিকারিকরা।

Related Articles

Back to top button