নিউজবিনোদন

৪৭-এ পড়লেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী, অভিনেত্রীকে আদুরে ভালোবাসায় ভরালেন প্রসেনজিৎ

দেখতে দেখতে পঞ্চাশের কোঠায় অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। কিন্তু এখনো ক্যামেরার সামনে তাঁকে দেখে বিন্দুমাত্র বোঝার উপায় নেই যে তাঁর বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। এখনো ঠিক আগের মতই গ্ল্যামারাস রয়েছেন তিনি। দেখতে দেখতে পার করলেন জীবনের ৪৬ টা বসন্ত। এসে পৌঁছেছেন ৪৭ এর ঘরে। প্রত্যেকদিন ঠিক বিকাল ৫ টা বাজলেই বাঙালির ঘরে ঘরে হাজির হয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। জি বাংলার পর্দায় দিদি নাম্বার ওয়ানে সকলের প্রিয় দিদি রচনা ব্যানার্জি ধরা দেন বাঙালির ড্রয়িংরুমে।

বর্তমানে অভিনেত্রী রচনা ব্যানার্জি জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান-এর সঞ্চালনার পাশাপাশি পা রেখেছেন নতুন এক জগতে। বর্তমানে অভিনেত্রী রচনা ব্যানার্জি যোগ দিয়েছেন শাড়ির ব্যবসাতে। রয়েছে নিজস্ব বুটিক ও। ফেসবুকে মাঝেমধ্যেই রচনা ক্রিয়েশনস নামক পেজের মাধ্যমে লাইভে এসে অনলাইন শাড়ি বিক্রি করতে দেখা যায় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। টলিউডে তিনি সুন্দরী নামে পরিচিত। টলিউডের সাথে সাথে তিনি দাপিয়ে বেড়িয়েছেন হিন্দি, তামিল, তেলেগু, ওড়িয়া বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

স্বনামধন্য অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সাথে জুটি বেঁধে একাধিক কাজ করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। বর্তমানে তাদের মধ্যে রয়েছে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। একসময় অভিনেত্রী রচনা ব্যানার্জি এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর বিশেষ সম্পর্ক নিয়ে কথা হয়নি দর্শকমহলে। প্রত্যেক বছর এই অভিনেত্রীর জন্মদিনের দিন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাকে শুভেচ্ছা বার্তা জানিয়ে থাকেন। এই বছরেও তার অন্যথা হয়নি। গতকাল শনিবার এই ছিল অভিনেত্রী রচনা ব্যানার্জির জন্মদিন।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নিজের সামাজিক মাধ্যমের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী রচনা ব্যানার্জির জন্মদিন উপলক্ষে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবি পোষ্ট করেই তিনি স্মৃতি রোমন্থনে নিমজ্জিত হয়েছেন। শুটিংয়ের দিনগুলিতে কিভাবে মজা করছেন কিভাবে দিন কাটাতেন সবকিছুই তুলে ধরেছেন সেই ছবির ক্যাপশনে। এরই সঙ্গে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে জানিয়েছেন অফুরন্ত ভালোবাসা। এই ছবিতে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরাও।

Related Articles

Back to top button