নিউজবিনোদনভাইরাল

জঘন্য নাচ! দেবী কমলে কামিনী সেজে নাচ করে চরম ট্রোলড হলেন সকলের প্রিয় ‘মিঠাই’

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। অর্থাৎ সকলের প্রিয় মিঠাইরানী। তবে যতই অভিনেতা-অভিনেত্রীরা জনপ্রিয়তার শীর্ষে থাকুক না কেন পান থেকে চুন খসলেই নেটিজেনরা হাজির হন খুঁত ধরার জন্য। সম্প্রতি এমনই ঘটনা ঘটতে দেখা গিয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সাথেও। রাত পেরোলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠবে ‘আশ্বিনের শারদ প্রাতে’। মহালয়ার পুন্য তিথিতে জিবাংলার (Zee Bangla) তরফ থেকে সম্প্রচারিত হবে ‘নানারূপে মহালায়া’। যেখানে দেবী কমলে কামিনী অবতারে ধরা দেবেন সবার প্রিয় মিঠাই রানী। বেশ কিছুদিন আগেই কমলে কামিনী রূপ প্রকাশ্যে এসেছে। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল সামাজিক মাধ্যমের পেজের পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয়েছে দেবী কমলে কামিনীর একটি নাচের ভিডিও। আর সেই নাচের ভিডিওকে ঘিরেই শুরু হয়েছে নানা রকমের গন্ডগোল।

ভিডিওতে চোখ রাখলে স্পষ্টই বোঝা যাচ্ছে, ভিডিওতে একটু গন্ডগোল রয়েছে। ভালোভাবে দেখলেই অনেকেই বুঝতে পেরেছেন এটি কমলে কামিনী রূপে মিঠাইয়ের নাচের মহড়া দেওয়ার ভিডিও। তবে নেটিজেনরা বুঝতে পারলেও চ্যানেলের পক্ষ থেকে উল্লেখ করা হয়নি এটা আসলে রিহার্সালের ভিডিও। এই ভিডিও দেখেই এক নেটিজেন কমেন্ট করে বসেছেন, ‘একেবারে জঘন্য নাচ। স্টেপ ভুলে গেছে।’ সেই নেটিজেনের আরও বক্তব্য, ‘শোনো সবাইকে দেবীরূপে মানায় না। কাক কখনো ময়ূর হতে পারে না। তোমাকে দেবী কমলে কামিনী রূপে একদমই মানায় নি।’

জঘন্য নাচ! দেবী কমলে কামিনী সেজে নাচ করে চরম ট্রোলড হলেন সকলের প্রিয় 'মিঠাই'

অকারণেই এমন কটুক্তি শিকার হয়েছেন অভিনেত্রী। যদিও এই ব্যাপারটি নজর এড়ায়নি তাঁর। তিনি জি বাংলা অফিশিয়াল ইনস্টাগ্রামের পেজের মন্তব্য বক্সে খোলসা করে লিখেছেন, ‘রিহার্সালের ভিডিওটা পোস্ট করে দিলে?’ সঙ্গে ট্যাগ করেছেন জি বাংলা অফিশিয়ালকে। অভিনেত্রীর এই কমেন্ট থেকে আরও পরিষ্কার হয়ে গিয়েছে এটি মহালয়ার প্রকৃত অনুষ্ঠানের ক্লিপিংস নয়, বরং অভিনেত্রী যখন দেবী কমলে কামিনী রূপের নাচের মহড়ায় ছিলেন সেই সময়ই তোলা হয়েছে এই শর্ট ভিডিওটি।

জঘন্য নাচ! দেবী কমলে কামিনী সেজে নাচ করে চরম ট্রোলড হলেন সকলের প্রিয় 'মিঠাই'

Related Articles

Back to top button