নিউজবিনোদন

ভেঙে গিয়েছে সাত বছরের বিবাহিত জীবন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা

বেশ কিছুদিন আগেই তারকা বিধায়ক কাঞ্চন মল্লিকের(Kanchan Mallick) ব্যক্তিগত জীবন হয়ে উঠেছিল চর্চার মূল কেন্দ্রবিন্দু। অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Bandopadhyay) সঙ্গে এক ছাদের তলায় দীর্ঘদিন থাকেন না এমনই অভিযোগ উঠেছিল কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে। পাশাপাশি শোনা গিয়েছিল, শ্রীময়ী চট্টরাজের (Shreemayee Chattoraj) সঙ্গে কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) বিশেষ সম্পর্কের কথা। তবে এসব কিছুর পরেও একটা কথা এখনও অব্দি অনেকেরই অজানা। অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের আগেও কাঞ্চন মল্লিকের জীবনে ছিলেন অন্য এক মহিলা। পিংকি বন্দ্যোপাধ্যায়ের আগে আরো এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল কাঞ্চন মল্লিকের।

সম্প্রতি কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী অনিন্দিতা দাস এক সংবাদমাধ্যমের কাছে দেওয়া সাক্ষাত্কারে অনেক অজানা বিষয় তুলে ধরেছেন। বর্তমানে তিনি যুক্ত রয়েছেন কালার্স বাংলার ‘দত্ত অ্যান্ড বউমা’ সিরিয়ালের মেয়ের মায়ের চরিত্রে। এই ধারাবাহিকের পাশাপাশি কন্যাদান এবং রোজার ধারাবাহিকেও দেখা যাচ্ছে মায়ের ভূমিকায়। অভিনেতা কাঞ্চন মল্লিকের সাথে সম্পর্কের পাঠ বহুদিন আগেই তিনি চুকিয়ে ফেলেছেন। পুরনো দিনের কথা একদমই মনে করতে চান না অনিন্দিতা।

এক সংবাদমাধ্যমের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী অনিন্দিতা জানিয়েছেন, ‘আমাদের সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল। বহুকাল আগেই বিচ্ছেদ হয়েছে, সেই সব নিয়ে আর কথা বলতে চাই না’। সম্প্রতি অভিনেতা কাঞ্চন মল্লিকের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া চলেছে সেই প্রসঙ্গে অভিনেত্রী তাকে প্রশ্ন করা হলে মাঝপথে থামিয়ে দিয়েছেন তিনি। অনিন্দিতা এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘ওঁর জীবনে কী হচ্ছে, তা দেখার জন্য ওঁর পরিবার আছেন। এটা তাদের বিষয়। আমি মন্তব্য করার কেউ নই’। আগেই শোনা গিয়েছিল বিচ্ছেদের পর অভিনেতা কাঞ্চন মল্লিকের থেকে কিছু ক্ষতিপূরণ বাবদ নিয়েছিলেন। সেই প্রসঙ্গ পুরোপুরি অস্বীকার করে অভিনেত্রী অনিন্দিতা জানিয়েছেন, ‘যদি প্রচুর টাকা নিতাম,তাহলে আমার খেতে না পাওয়ার মতো অবস্থা কী করে হল বলুন তো?’

ভেঙে গিয়েছে সাত বছরের বিবাহিত জীবন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা
ছবি: কাঞ্চন মল্লিক ও অনিন্দিতা দাস

বর্তমানের অভিনেত্রী বাবা-মা এবং নিজের বিড়ালছানা নিয়েই সময় কাটাতে ভালোবাসেন। নতুন করে একদমই সংসার পাততে ইচ্ছুক নন তিনি। সারা জীবনের জন্য বিয়ে না করারই সিদ্ধান্ত নিয়েছেন। তবে অভিনেত্রী অনিন্দিতার বিশ্বাস রয়েছে সহবাস সম্পর্কের উপর। অভিনেত্রী কথায় যদি দুটি মানুষের চিন্তা-ভাবনা সমান হয় এবং তারা যদি এক ছাদের তলায় থাকতে চায় তাহলে সেটা মন্দ নয়। টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন এক দশকেরও বেশি সময় ধরে। তবে এখনও অবধি নিজের জায়গাটি পাকাপাকি করতে পারেননি তিনি। সেই প্রসঙ্গে অভিনেত্রী অনিন্দিতা জানিয়েছেন, ‘যে কাজটা য়ে সময়ে করা উচিত ছিল, সেই সময় সেটা করিনি। ভুল আমার।’

ভেঙে গিয়েছে সাত বছরের বিবাহিত জীবন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা
ছবি: কাঞ্চন মল্লিক ও পিংকি বন্দ্যোপাধ্যায়

তবে টলিউডের পাশাপাশি বলিউডেও তিনি অভিনয় করতে চান। ইতিমধ্যেই মুম্বাই থেকে বহু কাজের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু বিশেষ কিছু কারণে অভিনেত্রীর সেইসব প্রস্তাব গ্রহণ করা হয়ে ওঠেনি। মুম্বাইয়ের কাজের প্রস্তাবের প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, “মুম্বই থেকে ওয়েব সিরিজ করার জন্য ডাক যে আসেনি, তা নয়। কিন্তু অভিনয়ের সঙ্গে এমন কিছু করতে হত, যা আমার পক্ষে সম্ভব ছিল না। তাই কাজ হয়নি। আরোপিত চারটে শয্যাদৃশ্য নিয়ে যে প্রযোজক বা পরিচালক ছবির প্রস্তাব করতে আসেন তাঁদের ছবিতে আমি কাজ করতে পারি না। তবে খোলামেলা দৃশ্য যদি চিত্রনাট্যের চাহিদা হয়, তা হলে আমি করতে রাজি।”

Related Articles

Back to top button