দেশনিউজ

শোকের ছায়া সংবাদ জগতে, করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় সাংবাদিক রোহিত সরদানা

দিনের পর দিন বেড়েই চলেছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। বহু মানুষ মারা যাচ্ছে করোনায়। এরমধ্যেই আমাদের সামনে এসে দাঁড়িয়েছে নতুন সমস্যা। দেখা দিয়েছে অক্সিজেনের অভাব। অক্সিজেনের অভাবের জন্য এখন কোনো অপারেশন কেস নিচ্ছেন না ডাক্তাররা। সব জায়গাতেই চলছে এক পাশবিক তান্ডব। বহু মানুষ অক্সিজেনের অভাবেই মারা যাচ্ছেন। দেশের করোনা আক্রান্তের সংখ্যা ৩১লাখ ছাড়িয়েছে।

 

হিন্দি নিউজ চ্যানেলের জনপ্রিয় সাংবাদিক এবং সঞ্চালক রোহিত সরদানা করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। কিছুদিন আগেই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। বৃহস্পতিবার বিকেল অবধি তিনি স্যোশাল মিডিয়াতে অ্যাক্টিভ ছিলেন। আজ সকালেই গুরুতর অসুস্থ হয়ে পড়ার জন্য তাকে নয়ডার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে ভর্তি হওয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি হার্ট অ্যাটাকে মারা যান।

 

সৎ ও সাহসী সাংবাদিকের মৃত্যূতে শোকস্তব্ধ সবাই। তাঁর বাড়িতে দুটো ছোট্ট ছোট্ট মেয়ে রয়েছে। সাংবাদিকের মৃত্যুতে প্রধানমন্ত্রী শোক প্রকাশ করেন। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ট্যুইট করে লেখেন যে রোহিত সারদানার মৃত্যুতে তিনি ব্যথিত। দেশ একজন সৎ সাহসী এবং নির্ভীক সাংবাদিককে হারাল। যিনি সর্বদা নিরপেক্ষ সংবাদ পরিবেশন করেছেন। ঈশ্বর তাঁর পরিবারকে শক্তি দিক এই অপূরণীয় ক্ষতি সামলে ওঠার। তিনি তাঁর পরিজন এবং অনুগামীদের সমবেদনা জানান।

 

 

রোহিত সারদানার বিশিষ্ট বন্ধু এবং বিশিষ্ট সাংবাদিক ট্যুইটে লেখেন বিশিষ্ট সাংবাদিক রোহিত সারদানা আমাদের মধ্যে আর নেই। আজ সকালেই তাঁর হার্ট অ্যাটাক হয়। এরপর তিনি তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

 

Back to top button