দেশনিউজ

বিশ্বকাপ জয়ের ১০ বছর, করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সচিন তেন্ডুলকর, চিন্তিত ভক্তমহল

অনেকদিন ধরেই করোনা আক্রান্ত ছিলেন তিনি। সম্প্রতি হাসপাতালে ভর্তি হলেন মাস্টার ব্লাস্টার। সচিন তেন্ডুলকর নিজেই ট্যুইট করে হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানিয়েছেন। ক্রিকেটে নিজের ব্যাটের জাদু দেখিয়ে বারবার মানুষের মন জয় করে নিয়েছেন। ক্রিকেটের ইতিহাসে নিজের একটা জায়গা তৈরি করেছিলেন সচিন তেন্ডুলকর। তবে এমন একটা দিনে তিনি হাসপাতালে ভর্তি হলেন যেই দিনটা ক্রিকেট জগতের এক অন্যতম স্মরণীয় দিন। ১০ বছর আগে এই দিনেই মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। যে দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন সচিন তেন্ডুলকর।

 

প্রসঙ্গত গত ২৭ শে মার্চ নিজের ট্যুইটার হ্যান্ডেলে সচিন নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা অনুগামীদের জানান। তিনি বলেন সমস্তরকম সচেতনতা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত তার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তবে বাড়ির বাকি সদস্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনারি মৃদু লক্ষণ ধরা পড়েছে। তাই সরকারি নিয়ম অনুযায়ী স্থিতিশীল অবস্থায় তিনি নিজেকে হোম কোয়ারিন্টিনে রেখেছিলেন।

 

তবে তিনি শুক্রবার সকাল ১১টায় ট্যুইট করে নিজের শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য ধন্যবাদ জানান। তারপর তিনি বলেন চিকিৎসকদের পরামর্শে সাবধানতা অবলম্বন করতেই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি আশা রাখছেন কয়েকদিনের মধ্যেই তিনি বাড়ি ফিরে আসবেন। তারপরেই তিনি সবাইকে সাবধান এবং সতর্ক থাকতে বলেন। এরপরেই বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্ণ হওয়ার উপলক্ষে তিনি বলেন আমাদের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তিতে সমস্ত ভারতীয়দের এবং আমার সতীর্থদের শুভেচ্ছা জানাই।

 

 

তবে এই প্রতিভাবান প্রাক্তন ক্রিকেটারের করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবরে ভেঙ্গে পড়েছেন তার লাখ লাখ অনুগামীরা। তবে সবাইকে আশ্বস্ত করতে তিনি জানান তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন সাবধানতা অবলম্বন করার জন্য। দু একদিনের মধ্যেই তিনি বাড়ি ফিরে আসবেন। তার ট্যুইটের পর তার অনুগামীরা কমেন্ট বক্সে তার সুস্থতা কামনা করেন।

Back to top button