নিউজবিনোদনভাইরাল

দাদাগিরি’র মঞ্চে ‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার গায়িকা ইমন চক্রবর্তী

জনপ্রিয় রবীন্দ্রসংগীতের গানের ধারাতেই ইমন চক্রবর্তী (Iman Chakraborty) মূলত জনপ্রিয়তা পেয়েছিলেন। আর সেই রবীন্দ্রসংগীতশিল্পী কিনা গাইলেন ‘মানিকে মাগে হিথে’! এই ভিডিও দেখেই নেট পাড়া একেবারে তেলেবেগুনে জ্বলে উঠেছে। সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে দাদাগিরি সিজন নাইন (Dadagiri Season-9)। প্রত্যেক বারের মতো এবারেও এই পরিচালনার দায়িত্বে রয়েছেন দাদা সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

গত রবিবারের পর্বে দাদাগিরিতে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কিছুটা মূল্যবান সময় ভাগ করে নিতে অংশগ্রহণ করেছিলেন স্বনামধন্য সংগীত শিল্পী শ্রীকান্ত আচার্য (Shrikanta Acharya), রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi), ইমন চক্রবর্তী (Iman Chakraborty), রাঘব চট্টোপাধ্যায় (Raghav Chattopadhyay), মনোময় ভট্টাচার্য (Manomay Bhattacharya) এবং আকৃতি কাক্কার (Aakriti Kakkar)। সেই এপিসোডের টুকরো ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট মাধ্যমে। তবে নেট মাধ্যমে জনপ্রিয়তা পেলেও কেউই ইমনের গানে প্রশংসায় পঞ্চমুখ হতে পারেননি। ভিডিওতে দেখা যাচ্ছে সিংহলি ভাষার জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিতে’ গাইছেন তিনি। তারপরেই ধেয়ে এসেছে একাধিক কটাক্ষ বান।

সেপ্টেম্বরে শুরু হওয়া দাদাগিরি নতুন সিজনের বিষয় সংযোজন হল ‘হাত বাড়ালেই বন্ধু’ এই ট্যাগ লাইনটি। দাদাকে টিভির পর্দায় দেখতে বরাবরই মুখিয়ে থেকেছেন দর্শকেরা। দাদা জিজ্ঞাসা করা বিভিন্ন কুইজ গুগলি জবাব দিয়ে বহু প্রাইজ জিতে ঘরে ফিরেছেন তারকারা।

নেটিজেনদের বেশিরভাগেরই মত ‘মানিকে মাগে হিতে’ গানটি একেবারেই গাইতে পারেন নি। এক নেটিজেনের মতে, ‘আগে ডি সিলভার গাওয়া গানটা শুনুন। তারপর গাইবেন। গায়িকা হলেই সব গান গাওয়া যায় না।’, আবার অন্য একজনের মতে, ‘মানিকে মাগে হিথে যে এত বাজে গাওয়া যায়, তা ওঁরটা না শুনলে বুঝতাম না!’ যদিও ইমনের অনুরাগীরা এই কটাক্ষের বিরোধিতা করে লিখেছেন, ‘কিছু মানুষ আছে যারা ইমনদিদির সমালোচনা করার জন্যই লেগে থাকে। এরাই এসব কমেন্ট করছে।’

দাদাগিরি'র মঞ্চে 'মানিকে মাগে হিতে' গান গেয়ে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার গায়িকা ইমন চক্রবর্তী

বরাবরই বাঙালির প্রিয় দাদা অর্থাৎ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী সঙ্গীতপ্রেমী। সে কথা ইতিমধ্যেই সকলেই জানেন। সেই কথা মাথায় রেখেই স্বনামধন্য রবীন্দ্র সংগীত শিল্পী ইমন চক্রবর্তীর প্রথমে শুরু করেন পল্লীগীতি দিয়ে। পল্লীগীতি ‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ গান ধরে তারপরে যোগ করে দেন সিংহলি ভাষার লোকগীতি মানিকে মাগে হিতে (Manike Mage Hithe)।

Related Articles

Back to top button