নিউজবিনোদন

পিঠ খোলা ছবিতে স্পষ্ট স্ট্রেচ মার্ক, সোশ্যাল মিডিয়ায় কুৎসিত ট্রোলের শিকার উত্তম কুমারের নাতবউ

বরাবরই অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলিনা কুমার (Devlina Kumar) সামাজিক মাধ্যমে ভীষণই সক্রিয়। নিজের প্রতিদিনের জীবনযাত্রার নিয়মিত একঝলক ভক্তকুলের সামনে তুলে ধরতে ভালোবাসেন অভিনেত্রী। কখনো ওয়ার্ক আউটের ছবি আবার কখনো সাইকেল চালিয়ে পুরো শহর ঘোরা এই সমস্ত সামাজিক মাধ্যমের দেওয়ালের পোস্ট করা লেগেই থাকে। বাদ যায়না স্বামী গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) সঙ্গে কাটানো মুহূর্তগুলো। পাশাপাশি অভিনেত্রী শেয়ার করে নেন নিজের কাজের জায়গায় কিছু মজার ভিডিওও।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সম্প্রতি অভিনেত্রী তথা শিল্পী দেবলিনা কুমার জি বাংলা (Zee Bangla) ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) সেট থেকে একটি ছবি শেয়ার করে নিয়েছেন সামাজিক মাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছেন হলুদ রঙের শাড়ি, পিঠ খোলা ব্লাউজ। চুল টেনে বাধা রয়েছে খোঁপা করে, চোখের কালো কাজল, কানের ঝুমকো একেবারে আবেদনময়ী রূপে দাঁড়িয়ে রয়েছেন ক্যামেরার দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে। কিন্তু ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করে নেওয়া মাত্রই ঘটে বিপত্তি। পিঠে স্ট্রেচ মার্ক নিয়ে তীব্র সমালোচনার শিকার হতে হয় দেবলীনাকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এক নেটিজেন সেই ছবির কমেন্ট বক্সে লিখেই বসেন, ‘এত ফাটা দাগ কেন পিঠে?’ অভিনেত্রী বরাবরই চুপ করে থাকার পাত্রী নন, তিনিও এদিন রসিকতা করে লেখেন, ‘না মেরেছিল বাবু।’ প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী দেবলীনার ছবিতে তার পিঠের স্ট্রেচ মারকস সত্যিই স্পষ্ট। তবে এই বিষয়টি আগেও আরো একবার সামাজিক মাধ্যমে সবার সামনে এসেছিল। তখনো অভিনেত্রীকে নেটিজেনদের দ্বারা একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল।

পিঠ খোলা ছবিতে স্পষ্ট স্ট্রেচ মার্ক, সোশ্যাল মিডিয়ায় কুৎসিত ট্রোলের শিকার উত্তম কুমারের নাতবউ

অভিনেত্রী দেবলীনা কুমার প্রচুর পরিমাণে ওজন ছড়িয়েছেন ওয়ার্কআউটের মাধ্যমে, হঠাৎ এই শরীরের ওজন বাড়াবার জেরে অনেক সময়ই অনেকের শরীরেই এরকম স্ট্রেচ মার্ক লক্ষ্য করা যায়। এর আগে স্বামী গৌরব চট্টোপাধ্যায় সঙ্গে আরো একবার সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানেও এক নেটিজেনকে দেখা গিয়েছিল একই ধরনের কমেন্ট করতে। তবে অভিনেত্রী দেবলীনা কুমার বরাবরই স্পষ্টবক্তা।

Related Articles

Back to top button