নিউজরাশিফল

Daily Horoscope: ৩০শে সেপ্টেম্বর বৃহস্পতিবার, লক্ষ্মীবারে আর্থিক উন্নতি ঘটবে এই রাশির ব্যক্তিদের

জ্যোতিষ শাস্ত্র (Astrology) অনুযায়ী বলা হয়, রাশি ফল (Rashifal) অনুযায়ী কোনো ব্যক্তির শুভ ও অশুভ সময় নির্ধারণ করা যায় আবার একইভাবে কোন ব্যক্তির রাশিফল অনুযায়ী তার বর্তমান সময় কেমন যাবে তাও নির্ধারণ করা যায়। জ্যোতিষ শাস্ত্রে ১২ রাশির কথা বলা হয়। আজ ৩০ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার দিনটি ১২ রাশির কেমন যাবে চলুন জেনে নিই।

১। মেষ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি শুভ কাটবে। পুরাতন কোন বন্ধুর সাথে আজ হঠাৎ দেখা হয়ে যেতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য‌ও সময়টা ভালো। কর্ম ক্ষেত্রে একটু ব্যস্ততা সৃষ্টি হতে পারে। অবিবাহিতদের আজ বিবাহের কথাবার্তা শুরু হতে পারে।

২। বৃষরাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি মিশ্র প্রকৃতির কাটবে। আপনজনদের সান্নিধ্যে আজকের দিনটি ভালো কাটলেও অধিক রাগের কারণে কর্মক্ষেত্রে একটু অশান্তির সৃষ্টি হতে পারে।

৩। মিথুন রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি ভালো মন্দ মিশিয়ে কাটবে। কারোর আচরণে একটু মানসিক কষ্টের সৃষ্টি হতে পারে। তবে যারা ছাত্র ছাত্রী ও চাকরির চেষ্টা করছেন তাদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। ব্যবসাদারদের একটু আর্থিক মন্দা দেখা দিতে পারে।

৪। কর্কট রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি শুভ কাটবে। আজকে কোন লটারি জেতার সম্ভাবনা রয়েছে বা কারোর থেকে অনেক দামি মূল্যের কিছু উপহার হিসেবে পেতে পারেন। আজকে গৃহে কোন শুভ কাজ শুরু হবে তবে শ্বশুর বাড়ির কারোর অসুস্থতার খবরে সাময়িক চিন্তার সৃষ্টি হতে পারে।

৫। সিংহ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি মোটামুটি কাটবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি ভালো হলেও কোনো কারণে আর্থিক অপচয় হওয়ার সম্ভাবনা তৈরি হবে। তবে স্ত্রীর সাথে আলাপ আলোচনার মধ্য দিয়ে সমস্যার সমাধান বেরিয়ে আসতে পারে।

৬। কন্যা রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি শুভ। আজ আপনাদের ভ্রমণযোগ রয়েছে, পরিবারের সকলের সাথে হইহুল্লোড় করে আজকের দিনটি কাটবে।

৭। তুলা রাশি : এই রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি মোটামুটি কাটবে। অতিরিক্ত বিশ্বাস করার কারণে কোন বন্ধুর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। মাথা ঠাণ্ডা রাখবেন নয়তো অযথা মনোমালিন্যে জড়িয়ে পড়ার সমূহ সম্ভাবনা রয়েছে। তবে এই রাশির জাতক -জাতিকাদের মধ্যে যারা বিবাহিত তাদের জন্য আজকের দিনটি খুব রোমান্টিকভাবে কাটবে।

৮। বৃশ্চিক রাশি : এই রাশির জাতক-জাতিকাদের
আজকের দিনটি ভালো কাটবে। তবে স্বাস্থ্যের দিকে খেয়াল না রাখলে স্বাস্থ্য ভোগাতে পারে। আজ কোন বিবাহের নিমন্ত্রণ এসে উপস্থিত হতে পারে। বাড়িতে অতিথির আগমনে খুশির আবহাওয়া সৃষ্টি হবে।

৯। ধনু রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকে নতুন কোন সুযোগ সুবিধা প্রাপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের বিবাহিত জীবনে দীর্ঘ সময় ধরে মনোমালিন্য রয়েছে, পারস্পরিক আলোচনার মাধ্যমে আজকে তাদের সেই মনোমালিন্যের অবসান ঘটবে। কাঠের ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ।

১০। মকর রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি একটু মনোকষ্টের মধ্য দিয়ে কাটবে। অতীতে করা কোন কাজের জন্য এই রাশির জাতক-জাতিকারা আজকে অনুতপ্ত বোধ করবেন। তবে অর্থনৈতিক ক্ষেত্রে টানাটানি সৃষ্টি হলেও কর্ম ক্ষেত্রে নতুন সুযোগ সৃষ্টি হবে, যার ফলে ভবিষ্যতের চিন্তা থেকে মুক্তি ঘটবে।

১১। কুম্ভ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি ভালোই কাটবে। আজ ভ্রমণযোগ রয়েছে, আর্থিক অবস্থাও অনুকূলে থাকবে। তবে কোন দূর সম্পর্কের আত্মীয়ের সাথে দেখা হলে আজ বুঝে শুনে ভেবেচিন্তে কথা বলবেন, নয়তো সম্পর্কের অবনতি হতে পারে।

১২। মীন রাশি : এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে আজকে প্রেম-প্রীতির সম্পর্ক বজায় থাকবে। তবে আজ কোন কিছু কিনে লোকসানের সম্মুখীন হতে পারেন, তাই ভালো করে দরদাম করে জিনিস কিনবেন। ছাত্র-ছাত্রীদের আজকের দিনটি মোটামুটি কাটলেও চাকুরিজীবীদের আজকের দিনটি ভালো কাটবে।

Related Articles

Back to top button