নিউজরাশিফল

আজকের রাশিফল ১লা অক্টোবর ২০২১ শুক্রবার; আর্থিক উন্নতি ঘটবে এইসব রাশির ব্যক্তিদের

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বারোটি রাশি রয়েছে। জাতক জাতিকাদের জন্ম সময় অনুযায়ী সেই রাশি নির্ধারিত হয় আর এই রাশিচক্র
অনুযায়ী জাতক-জাতিকার ভাগ্যচক্র অনেকখানি নির্ভর করে। জ্যোতিষ শাস্ত্রে (Astrology) বলা হয় কার ভাগ্য কেমন হবে তা অনেকটা রাশিচক্র দেখলে বোঝা যায়। চলুন এক নজরে দেখে নেওয়া যাক আগামীকাল ১২ রাশির মধ্যে কার ভাগ্যে কী আছে! ১ অক্টোবর ২০২১ এর রাশিফল(Rashifal)-

১। মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি মোটামুটি যাবে। প্রেমের ব্যাপারে সঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে। ছাত্র-ছাত্রীদের আজকে পড়াশোনা সামান্য মনঃসংযোগের ব্যাঘাত ঘটতে পারে।

২। বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আয়-ব্যয়ের ব্যাপারে একটু নজর রাখা উচিত নইলে অত্যাধিক হারে খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকে এই রাশির কোন জাতক-জাতিকার বহুমুখী প্রতিভার বিকাশ ঘটতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা ব্যবসায়ী তাদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ হবে।

৩। মিথুন রাশি-এই রাশির জাতক-জাতিকাদের আজকে সঙ্গীর সাথে দূরে কোথাও ভ্রমণে যাওয়ার যোগ আছে। পারিবারিক কোনো সমস্যার সমাধান হবে আজ। মাথা ঠান্ডা রেখে যেকোনো আলোচনায় অংশগ্রহণ করতে পারলে আজ আপনার কার্যসিদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে।

৪। কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা তুলা ব্যবসায়ী তাদের জন্য আজকে একটু ভাবনা-চিন্তা করে বিনিয়োগ করা উচিত। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা অবিবাহিত তাদের বিবাহের যোগ সৃষ্টি হবে আর যারা দীর্ঘদিন ধরে প্রেমিকা খুঁজে চলেছেন তারা সিঙ্গেল থেকে মিঙ্গেল হতে পারেন আজ। তাই কাউকে ভালো লাগলে দেরি না করে আজকে মনের কথা বলে দিন।

৫। সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আজকে খুব ভালো করে ভাবনা-চিন্তা করে ব্যবসার দিকে পা বাড়ানো উচিত। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা পড়াশোনা করছেন তাদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কাজের জন্য বিদেশ ভ্রমণ হতে পারে আজ।

৬। কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আজকে ধর্ম পথে অগ্রসর হওয়ার জন্য ভালো দিন। কোন প্রাচীন মন্দির অথবা কোন ধর্মীয় স্থানে আজ যাত্রা হতে পারে। তবে এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা শেয়ার বাজারে বিনিয়োগ করার কথা ভাবছেন তারা একটু ভাবনা-চিন্তা করে তবে বিনিয়োগ করবেন নচেৎ লোকসান হয়ে যেতে পারে।

৭। তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা প্রতিযোগিতামূলক কাজে অংশগ্রহণ করবেন তাদের জন্য আজকের দিনটি ভালোই কাটবে, বিজয় লাভের সম্ভাবনা প্রবল রয়েছে। আজকে বাড়িতে অতিথি আসতে পারে।

৮। বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা ছাত্র ছাত্রী তাদের জন্য আজকের দিনটি ভালো যাবে। এছাড়া যারা চাকুরিজীবী তাদেরও প্রমোশনের সম্ভাবনা রয়েছে। তবে খাওয়া-দাওয়ার দিকে নজর দিন নচেৎ পেটের যন্ত্রনায় কষ্ট পেতে পারেন।

৯। ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি ভালো যাবে। শরীর ও ভালো থাকবে। বিশেষত যারা পায়ের কোন সমস্যায় ভুগছেন তারা আরাম পাবেন। তবে আজ কারোর সাথে বাড়তি কথা না বলাই ভালো, অন্য কারোর কথার দ্বারা আঘাতপ্রাপ্ত হ‌ওয়ার সম্ভাবনাও রয়েছে।

১০। মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে আজকে একটা ফুরফুরে মেজাজ লক্ষ্য করা যাবে। যেকোনো কাজে এরা আগ্রহের সঙ্গে এগিয়ে যাবেন। গান বাজনার সাথে যুক্ত থাকা যে কোন ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো যাবে।

১১। কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি দ্বিধা ও সংশয়ের মধ্যে দিয়ে কাটবে। তবে বাড়ির প্রবীণ কোন ব্যক্তির সাথে আলোচনার ফলে সমস্যার সমাধান হতে পারে। অগ্রজ স্থানীয় কারোর বিবাহের যোগ এসে উপস্থিত হতে পারে আজ।

১২। মীন রাশি- এই রাশির জাতক জাতিকাদের আজকে অর্থভাগ্য প্রবল। লটারি জেতার সম্ভাবনাও রয়েছে। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা আইনজীবী তারা আজকে কোন কেসের বিষয়ে কিঞ্চিৎ অগ্রগতি লাভ করবেন। বিবাহিত দম্পতিদের আজকে কোন পুরোনো কথা নিয়ে ঝগড়া লেগে যেতে পারে, তাই আজকে অতীত স্মৃতিচারন না করাই শ্রেয়।

Related Articles

Back to top button