নিউজ

১৩৫ জন সন্তান, ১২৬ জন নাতি-নাতনিকে সাক্ষী রেখে ৩৭ তম বিয়ে সারলেন এই বৃদ্ধা! রইলো ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে নিমেষের মধ্যেই নিজেকে বিশ্বের দরবারে পেশ করা যায়। চলতি পথে সম্মুখীন হওয়া নানান সুখ-দুঃখ এবং আশ্চর্যজনক ঘটনা গুলিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় বাকিদের সঙ্গে ভাগ করে নেয় মানুষ। আর সেই ঘটনা যদি মনোরঞ্জক হয় তাহলে তা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

বিভিন্ন রাজা-মহারাজাদের বহুবিবাহের সম্পর্কে আমরা পড়েছি ইতিহাসে। নানান চলচ্চিত্র এবং ধারাবাহিকেও অতীতের রাজা মহারাজাদের বহুবিবাহের সম্পর্কে দেখানো হয়েছে। কিন্তু বর্তমানে উঠে এলো আরেক বহুবিবাহের ঘটনা। বর্তমানে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে যিনি নিজের ৩৭ তম বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

ব্যক্তিটির পরিবারে রয়েছেন তার ২৮ জন স্ত্রী। ৮ জন স্ত্রী মারা গেলেও বাকি ২৮ জন থাকেন তার সাথেই। ২৮ জন স্ত্রী এর পাশাপাশি রয়েছে ১৩৫ জন সন্তান এবং ১২৬ জন নাতি-নাতনি। বর্তমানে পরিবারের সকল সদস্যকে সাক্ষী রেখে ৩৭ তম বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। ভিডিওটিতে চোখ রাখলেই বোঝা যাবে এই বিবাহ অনুষ্ঠানে তার সমগ্র পরিবার কত খুশি।

ভিডিওটি ভাইরাল হয়েছে বেশ কিছুদিন আগে। অনুষ্ঠানে উপস্থিত কোনো এক ব্যক্তি এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেছেন। পরবর্তীকালে রুপিন শর্মা নামক এক আইপিএস অফিসার এই ভিডিও ক্লিপটি টুইটারে শেয়ার করেছেন এবং লিখেছেন “সাহসী মানুষ.. ২৮ জন স্ত্রী, ১৩৫ জন সন্তান এবং ১২৬ জন নাতিনাতনীর সম্মুখে ৩৭ তম বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন”। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে এই ব্যক্তির বহুবিবাহের ঘটনা। পোস্ট করার ৪ দিনের মধ্যেই ভিডিওটির ভিউ সংখ্যা ১৮ হাজার ছাড়িয়ে গেছে।

Back to top button