সর্বশেষ

পরিবারে নতুন সদস্যের আগমন, মা হতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল বেবি বাম্পের ছবি

এই করোনা আবহে দিনের পর দিন বেড়েই চলেছে মৃত্যু মিছিল। চারিদিকে অক্সিজেন, বেড, রক্ত, ওষুধের জন্য হাহাকার। তবে হাজার খারাপের মধ্যেও ভালোর ছোঁয়া থাকে‌। তাই এই দুঃসময়ে একের পর এক খুশির খবর দিচ্ছে টলিউডের অভিনেতা অভিনেত্রীরা। নতুন অতিথি আসতে চলেছে অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়ের ঘরে, এতদিনে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী। এই কঠিন সময়ে এই খুশীর খবরে বেশ আনন্দ পেয়েছেন তার অনুগামীরা।

বাইরের এই ভয়াবহ পরিস্থিতির মাঝেও নিজের স্বামী রঞ্জন মুখোপাধ্যায়ের সাথে বেশ সুন্দর সময় কাটাচ্ছেন অভিনেত্রী। হাজার হোক তার শরীরে একটু একটু করে বড় হয়ে উঠছে এক নতুন প্রাণ। নিজের মাতৃত্বের প্রতিটা অনুভূতি তিনি উপভোগ করছেন। নিজের মাতৃত্বের অনুভূতিকে ভাষায় প্রকাশ করতে পারছেন না এই অভিনেত্রী। শুধু নিজেদের সন্তান ভূমিষ্ঠ হওয়ার জন্য দিন গুণছেন। নিজের বেবি বাম্পের সাথে স্বামী রঞ্জনের সাথে ছবি তুলে সবাইকে এই সুখবর দিয়েছেন অভিনেত্রী।

নিজেকে শরীর চর্চার মাধ্যমে সবসময় সুস্থ এবং সুন্দর রাখতে পছন্দ করেন। শরীরচর্চার মাধ্যমেই তিনি আনন্দ খুঁজে পান। ‘থানা থেকে আসছি’, ‘নকশাল’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকেও তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে বর্তমানে তিনি হবু সন্তানের আসার অপেক্ষায় রয়েছেন। নতুন অতিথিকে ঘিরেই এখন তার সব আনন্দ।

নিজের ব্যক্তিগত জীবনকে তিনি কখনোই প্রকাশ্যে আনেননি। তবে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা তিনি প্রকাশ্যে আনার পরেই টলিউডের সেলিব্রিটিরা তাকে শুভেচ্ছা বার্তা জানান। অভিনয়ের পাশাপাশি তিনি বেশ চুটিয়ে সংসার করেছেন। এখন দুজনের সুখের সংসারে আসা নতুন অতিথির জন্য দিন গুনছেন শ্রাবন্তী রঞ্জন। তাদের সন্তান যেন সুস্থ হয় এখন এই প্রার্থনাই করছেন শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button