ভাইরালসর্বশেষ

ক্রিকেটের পাশাপাশি দুর্দান্ত সুরে বাঁশিও বাজান মহেন্দ্র সিং ধোনি, তুমুল ভাইরাল ভিডিও

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় অধিনায়ক হিসেবে তিন তিনটি আইসিসি টুর্নামেন্ট জিতেছেন। অসংখ্য বার নিজের দায়িত্বে দলকে জিতিয়েছেন ধোনি। শুধু ব্যাট হাতেই নয়, অসাধারণ উইকেট কিপিং করেও বিপক্ষের রাতের ঘুম কেড়েছেন তিনি। গতবছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের পর এখন শুধুমাত্র আইপিএলেই খেলেন ধোনি।

 

জানেন কি, একজন দুর্দান্ত ব্যাটসম্যান, উইকেট কিপারের পাশাপাশি খুব সুন্দর বাঁশি বাজান ধোনি? ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ককে এবার দেখা গেলো নতুন রূপে। ব্যাট হাতে নয়, এবার বাঁশি হাতে সুর তুলতে দেখা গেলো ধোনিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ধোনিকে দেখা যাচ্ছে বাঁশি বাজাতে। ফেসবুকে ভাইরাল এই ভিডিওটি অনেকটাই পুরানো। ধোনির অবসর গ্রহণের পর এই ভিডিওটি তোলা। নীল রঙের জার্সি পরে অবলীলায় বাঁশি বাজাতে দেখা গিয়েছে প্রাক্তন ভারতীয় অধিনায়ককে।

 

 

বাঁশি বাজানোর সাথে সাথেই ধোনির আরও একটি শখ আছে, যেটি সম্বন্ধে আমরা কমবেশি সকলেই জানি। সেটি হলো তাঁর বাইক। ধোনির ব্যবহার করা প্রথম বাইক থেকে শুরু করে আজ পর্যন্ত ব্যবহার করা সমস্ত বাইকই তার কালেকশনে আছে। প্রসঙ্গত, গতবছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ধোনি। বাকি সকলের থেকে একদম আলাদা ভাবে নিজের অবসর ঘোষণা করেন তিনি। ইনস্টাগ্রামে পুরানো একটি গানের সাথে নিজের খেলোয়াড় জীবনের কিছু ছবি কোলাজ করে একটি ভিডিও বানিয়ে পোস্ট করেন তিনি।

 

Back to top button