সর্বশেষ

ছেলের সঙ্গে গোপনে প্রেম করছেন ‘কে আপন কে পর’-এর জবা সেনগুপ্ত!

বর্তমান যুগের ধারাবাহিক প্রেমী আমরা সকলেই। আর এই ধারাবাহিক আমাদের মনোরঞ্জনের একটি অন্যতম উৎস। সন্ধ্যা হলেই নিজের সমস্ত কাজ ফেলে টিভির সামনে সঠিক টাইমে বসে যায় সকলেই নিজের মন পছন্দ ধারাবাহিক দেখার জন্য। বেশ কিছু ধারাবাহিক আছে যা শেষ হবার পরেও মানুষের মনে এখনো রয়ে গেছে। এদের মধ্যে অন্যতম “কে আপন কে পর”।

“কে আপন কে পর” ধারাবাহিকটি 2016 সালে সম্প্রচার করা শুরু হয়েছিল। ধারাবাহিকটি সম্প্রচার করা হতো স্টার জলসায়। 2016 সাল থেকে 2020 সাল পর্যন্ত একটানা চার বছর চলেছিল এই ধারাবাহিকটি। চলতি সময়ে প্রায় প্রত্যেক সপ্তাহে টি আর পি তালিকার শীর্ষে অবস্থান করতো এই সিরিয়ালটি। মূল চরিত্রে দেখা গিয়েছিল বিশ্বজিৎ ঘোষ এবং পল্লবী শর্মাকে। পল্লবী শর্মা তার জবা চরিত্রটিতে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

বর্তমানে নেট দুনিয়া মেতে উঠল জবা ও তার ছেলের প্রেম কাহিনী’তে। “কে আপন কে পর” ধারাবাহিকটিতে জবার ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল ইন্দ্রনিল চ্যাটার্জি কে। বর্তমানের গুজব রটেছে তাদের দুজনকে নিয়ে। সম্প্রতি তাদের দুজনকে একটি ছবিতে একসাথে দেখে জল্পনা-কল্পনা শুরু করে দিয়েছেন সাইবার বাসীরা।

এর আগেও বাংলাদেশী গায়ক নোবেল এর সাথে জড়িয়ে পড়েছিলেন পল্লবী। এর ফলে একাধিক ট্রোলের মুখে পড়তে হয়েছিল তাকে। আরো একবার এমনই জল্পনা কল্পনার মুখে পড়লেন তিনি। ছবিটিতে দর্শকরা তাদের নানান মতামত কমেন্ট এর সাহায্যে জানিয়েছেন। অনির্বান মন্ডল নামক এক ব্যক্তি ছবিটিতে কমেন্ট করেছেন যে “এই ছবিটা দেখলে আমার মা কখনোই বিশ্বাস করবে না যে এনারা মা ছেলে ছিল”।

তবে গুজবটি সম্পূর্ণ ভুল তা ইন্দ্রনীলের ইনস্টাগ্রাম একাউন্টে চোখ রাখলেই বোঝা যাবে। বর্তমানে ইন্দ্রনীল এবং মডেল মৌ সরকার রিলেশনশিপে রয়েছেন এবং প্রায়ই একসাথে ছবি পোস্ট করতে দেখা যায় ইনস্টাগ্রামে।

Back to top button