সর্বশেষ

ফের সেরার সেরা ‘মিঠাই’, উমার কেরামতিতে পিছিয়ে পড়ল সর্বজয়া, রইল TRP তালিকা

আবারো বেঙ্গল টপার হল বাঙালির প্রিয় ‘মিঠাই’। ধারাবাহিকটি শুরুর পর থেকেই নিজের স্থান টিআরপি (TRP) লিস্টে প্রথমে ধরে রেখেছে। বৃহস্পতিবার মানেই ধারাবাহিকের কলাকুশলীদের কাছে এক অন্যতম দিন। আজকের দিনটি ঠিক করে কোন ধারাবাহিক কত দিন অব্দি টিকবে। অর্থাৎ এক কথায় বলা যেতে পারে, টিআরপি দিনটি ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ধারণ করে। মিঠাইয়ের (Mithai) পাশাপাশি দ্বিতীয় সপ্তাহেও বিজয়রথ দর্শকের চোখে পড়ার মতো। অভিনেতা নীল ভট্টাচার্যের দুই মেগা ধারাবাহিক সেরা দশের তালিকায় বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। আগের সপ্তাহের মতো চলতি সপ্তাহেও তিন নাম্বারে স্থান করেছে উমা এবং একই জায়গা দখল করেছে ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। অন্যদিকে নিজের দ্বিতীয় স্থান ধরে রেখেছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’।

চলতি সপ্তাহতে একেবারে তাক লাগিয়ে সেরা পাঁচে স্থান করেছে মোট আটটি ধারাবাহিক। এই দেখেই বোঝা যাচ্ছে দিনদিন টিআরপির লড়াই কতটা কঠিনতর হয়ে উঠছে। গত সপ্তাহে টিআরপির লিস্টে চোখ রাখলেই দেখা যাচ্ছিল সর্বজয়া নেমে গিয়েছিল ষষ্ঠ স্থানে। তবে এ সপ্তাহে কিছু স্কোর বাড়িয়ে উঠে এসেছে পঞ্চমে। শুধু ধারাবাহিক সর্বজয়াই নয়, একইসাথে পঞ্চম স্থান করেছে ধারাবাহিক ধূলোকণা এবং খড়কুটো।

ঋষিরাজ এবং পিহুর বিবাহ সপ্তাহের টানাপোড়েনের জেরে টিআরপির তালিকায় বেশ ভাল ফলাফল করেছে ধারাবাহিক ‘মন ফাগুন’। চলতি সপ্তাহে ষষ্ঠ-এ নিজের স্থান পাকা করেছে এই ধারাবাহিক। সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক শ্রীময়ী এবং ‘এই পথ যদি না শেষ হয়’ এবং অষ্টম স্থানে রয়েছে পরপর তিনটি ধারাবাহিক। ধারাবাহিক গঙ্গারাম, খেলাঘর এবং কৃষ্ণকলি। নবম এবং দশম স্থানে রয়েছে মোট চারটি ধারাবাহিক। ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ, করি খেলা স্থান করেছে নবম এবং দশম রয়েছে বরণ ও ‘দেশের মাটি’।

এবারে দেখে নেয়া যাক চলতি সপ্তাহে কোন ধারাবাহিক কত নাম্বার রেটিং পয়েন্ট পেয়ে কত স্থানে রয়েছে:

মিঠাই- ১০.৮- প্রথম
অপরাজিতা অপু- ৮.৪- দ্বিতীয়
উমা- ৮.১- তৃতীয়
করুণাময়ী রানি রাসমণি- ৮.১- তৃতীয়
যমুনা ঢাকি- ৮.০- চতুর্থ
সর্বজয়া- ৭.৫- পঞ্চম
ধুলোকণা- ৭.৫- পঞ্চম
খড়কুটো- ৭.৫ – পঞ্চম
মন ফাগুন- ৬.৯- ষষ্ঠ
শ্রীময়ী- ৬.৫- সপ্তম
এই পথ যদি না শেষ হয়- ৬.৫- সপ্তম
গঙ্গারাম- ৫.৮- অষ্টম
খেলাঘর- ৫.৮- অষ্টম
কৃষ্ণকলি- ৫.৮- অষ্টম
মহাপীঠ তারাপীঠ- ৫.৭- নবম
কড়িখেলা- ৫.৭- নবম
বরণ- ৫.৪- দশম
দেশের মাটি- ৫.৪- দশম

Related Articles

Back to top button