×
অর্থনীতিনিউজ

আপনার কাছে ৫ টাকার এই নোট থাকলে পেতে পারেন ২ লাখ টাকা! রইল বিস্তারিত

আপনি কি লাখপতি হতে চান? তাহলে ৫ টাকার নোটের সাহায্যে সহজেই নিজের লাখপতি হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবেন। জেনে নিন কিভাবে এটি সম্ভব।

আপনার কাছে ৫ টাকার এই নোট থাকলে পেতে পারেন ২ লাখ টাকা! রইল বিস্তারিত - Sangbad Online

Advertisement

পুরোনো ৫ টাকার নোট বর্তমানে অচল। কিন্তু এই অচল নোটের দ্বারাই আপনি লাখ টাকা উপার্জন করতে পারবেন। তবে সব ৫ টাকার নোট থেকেই এই পরিমানে অর্থ উপার্জন করা সম্ভব নয়। এর জন্য প্রয়োজন বিশেষ ৫ টাকার নোটের যাতে থাকবে ‘৭৮৬’ নাম্বারটি। এছাড়াও নোটে থাকতে হবে ট্র্যাক্টরের ছবি। এই ধরণের নোট রিজার্ভ ব্যাংক থেকে ছাপা নোটের মধ্যে একদম আলাদা। সেই কারণেই এর জনপ্রিয়তা এতটা বেশি। বর্তমানে এইধরণের নোট সবার কাছে থাকেনা। ভাগ্যবান ব্যক্তিদের কাছে এইরকম নোট থাকলে তাঁরা লাখ টাকার স্বপ্ন দেখতেই পারেন। এর জন্য আপনাকে পুরোনো নোট সংক্রান্ত ওয়েবসাইটে যেতে হবে যারা এইরকম নোটের ব্যবসা করে। এইরকমই একটি ওয়েবসাইট হলো coinbazzar.com। আপনার কাছে এই বিশেষ নাম্বার এবং ছবিযুক্ত নোট থাকলে প্রথমে ওই সাইটে গিয়ে নিজের নাম নথিভুক্ত করতে হবে। এর পরে সেই বিশেষ নোটের ছবি তুলে সাইটটিতে আপলোড করে দিতে হবে। অনেক মানুষেরই এইরকম পুরোনো জিনিস কেনার শখ আছে। সেইসব ক্রেতারা সাইটে এলে আপনার আপলোড করা নোটের ছবি দেখতে পাবেন। এদের মধ্যে ইচ্ছুক ক্রেতারা আপনার সাথে যোগাযোগ করবেন।

আপনার কাছে ৫ টাকার এই নোট থাকলে পেতে পারেন ২ লাখ টাকা! রইল বিস্তারিত - Sangbad Online

বিশেষ এই নোটের সাহায্যে সহজেই ৩৫,০০০ হাজার থেকে ২ লাখ টাকা পর্যন্ত উপার্জন করা সম্ভব। বাংলায় প্রবাদ আছে ‘পুরোনো চাল ভাতে বাড়ে’। সেইরকমই পুরোনো বাতিল ৫ টাকার নোটের সাহায্যে রাতারাতি আপনি নিজের আর্থিক অবস্থার পরিবর্তন করতে পারবেন। নিজের আর্থিক ভাগ্য ফেরানোর জন্য আজকেই খোঁজ করুন এই ৫ টাকার নোট আপনার কাছে আছে কিনা।

Back to top button