অর্থনীতিনিউজ

বাড়িতে ২৫ পয়সার কয়েন আছে? থাকলে পেতে পারেন কয়েক লক্ষ টাকা, রইলো বিস্তারিত

২০১২-১৩ সাল থেকে ভারতে ২৫ পয়সার চল বন্ধ হয়ে যায়। জিনিসপত্রের দাম ক্রমশ বাড়তে থাকায় তুলনায় অনেক ছোট মানের এই পয়সার মূল্যই কমে যায় বাজারে। ফলে দোকানদারেরা নেওয়া বন্ধ করে দেয়, এবং কিছু সময়ের মধ্যেই বাজার থেকে তা সম্পূর্ণ ভাবে উঠে যায়। কিন্তু আপনার কাছে কি পুরানো ২৫ পয়সার কয়েন আছে? যদি থাকে তাহলে আপনি এই কয়েন বিক্রি করে সহজেই কয়েক লক্ষ টাকা আয় করে নিতে পারেন।

কিভাবে পারবেন সামান্য একটা ২৫ পয়সা থেকে এত টাকা আয় করতে? জেনে নিন-

indiamart.com নামে এই ওয়েবসাইট এই সুযোগ এনে দিচ্ছে আপনার সামনে। এই ওয়েবসাইটের মাধ্যমেই আপনি আপনার কাছে থাকা কয়েনটি বিক্রি করে দিতে পারবেন। ওয়েবসাইটে দেওয়া তথ্য থেকে জানা যাচ্ছে, আপনার কাছে একটি রুপোলি ২৫ পয়সার কয়েন থাকলে সেটিকে আপনি সহজেই indiamart এর মাধ্যমে বিক্রি করে দিতে পারবেন। এরজন্য আপনাকে প্রথমে ওয়েবসাইটে রেজিস্টার করতে হবে। এরপর কয়েনের স্পষ্ট ছবি তুলে ওয়েবসাইটে আপলোড করতে হবে।

তবে শুধু ২৫ পয়সার কয়েনই নয়, ৫ বা ১০ পয়সার কয়েন বিক্রি করেও আপনি কয়েক লক্ষ টাকা পর্যন্ত পেয়ে যেতে পারেন। indiamart.com এর সাহায্যেই আপনার কাছে থাকা ৫ বা ১০ পয়সার কয়েন বিক্রি করে দিতে পারেন। তবে এই ৫ এবং ১০ পয়সার কয়েনে মাতা বৈষ্ণোদেবীর ছবি থাকতে হবে। তাহলেই এই কয়েন বিক্রি করে প্রচুর টাকা আয় করা যাবে। আপনার কাছে যদি এর কোনোটাও থাকে তাহলে আর দেরি কিসের?

Related Articles

Back to top button