বিনোদন

একঘেয়েমি গল্পে বিরক্ত দর্শকরা, বন্ধ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’! মুখ খুললেন শ্যামা

চলতি বছরে দুঃসংবাদ ‘কৃষ্ণকলি’ ভক্তদের জন্য। টানা বেশ কয়েক বছর জার্নির পর অবশেষে যবনিকা পড়তে চলেছে এই ধারাবাহিকের পথে। শেষ হচ্ছে অভিনেত্রী তিয়াশা রয় (Tiyasha Roy) এবং নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) অভিনীত ধারাবাহিক কৃষ্ণকলি। টেলিপাড়া সূত্রে খবর পাওয়া গিয়েছে, চলতি সপ্তাহেই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। গত কয়েক মাস ধরেই টিআরপির (TRP) তালিকায় সেভাবে আর ছাপ ফেলতে পারছে না এই ধারাবাহিক। ওদিকে কৃষ্ণকলির নিখিল এখন ব্যস্ত রয়েছেন উমা নিয়ে। দর্শকেরা বহুদিন ধরেই অভিযোগ তুলে এসেছেন কৃষ্ণকলির গল্প নিয়ে। এমনকি চ্যানেল কর্তৃপক্ষের কাছেও সেই ধারাবাহিক বন্ধের আরজিও রাখতে দেখা গিয়েছে নেটিজেনদের।

কদিন আগেই সম্প্রচারের সময় পরিবর্তন করা হয়েছিল এই ধারাবাহিকের। সন্ধ্যা সাতটার বদলে বিকালের স্লটে সম্প্রচারিত হচ্ছিল এই ধারাবাহিক। কিছুদিন আগেই শ্যামার মেয়ে কৃষ্ণকলি আলো করে এসেছে ফুটফুটে এক সন্তান। তাই খুশির জোয়ারে ভাসছেন নিখিল শ্যামার পরিবার। হাসিমুখে বিদায় নিতে চলেছেন সকলেই। যদিও এই ব্যাপারে এখনও অবধি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা করা হয়নি।

চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালের প্রকাশ্যে একটি রিল ভিডিওর মাধ্যমে আবেগপ্রবণ পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী তিয়াসাকে। সেখানে তাঁদের কৃষ্ণকলির সেটের কিছু টুকরো তুলে ধরে লিখেছেন অভিনেত্রী, ‘তোমাদের খুব মিস করবো’। সব সহশিল্পীদের হাসিমাখা মুখে যেন রয়েছে মন খারাপের ছাপ, রয়েছে বিষন্নতা। এই পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রীর জন্য ভালোবাসা উপচে পড়েছে ভক্তদের তরফ থেকে। কেউ কেউ লিখেছেন, ‘আমিও এই ধারাবাহিকটিকে খুব মিস করব।’ অভিনেত্রীকে নতুন রূপে ফিরে আসার জন্য আরজিও জানিয়েছেন নেটিজেনরা। অনেকের আবার প্রশ্ন, ‘আচ্ছা শেষ এপিসোড তুমি মারা যাবে নাতো?’ পাশাপাশি কেউ কেউ কাঠগড়ায় তুলেছেন নিখিলকেও। তাঁদের মতে নিখিল খুবই স্বার্থপর, শ্যামাকে একলা ফেলে চলে গিয়েছে সে। তাঁরা আরও জানিয়েছেন শেষ এপিসোডে নিখিলের অন্তত একবার হাজির হওয়া উচিত ছিল।

Related Articles

Back to top button