বিনোদন

সাতপাকে বাঁধা পড়লেন জি বাংলার জনপ্রিয় নায়িকা, প্রকাশ্যে এলো বিয়ের সমস্ত ছবি

নভেম্বরের শেষ মানেই একের পর এক বিয়ের মৌসুম। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। বলিউড থেকে টলিউড সর্বত্রই বিবাহ পর্ব বিরাজমান। এবার একেবারে চুপিসারে নিজের বিয়ে সেরে ফেললেন বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ ঈশানি দাস (Ishani Das)।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘বাঘ বন্দী’ খেলা মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঈশানি দাস। সকলের পরিচিত ছোটপর্দার রায়া এবার বাস্তবে বাঁধা পড়লেন বিবাহ বন্ধনে।

বিয়ের দিন রাতে দেখা গেল লাল বেনারসি, মাথায় লাল ওড়নায় একেবারে সাবেকি সাজে। নিজের বিয়ের ছবি ইনস্টাগ্রামে ভাগ করে অনুরাগীদের সাথে নিজেই সুখবর শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সঙ্গে ক্যাপশনে যোগ করেছেন, ‘রিল নয়, এবারে রিয়েল বিয়েটা সেরে ফেললাম।’

অভিনেত্রী ঈশানি দাসের পোস্টে উপচে পড়েছে ভক্তদের শুভেচ্ছা বার্তার বন্যা। সকলেরই মনে প্রশ্ন জেগেছে পাত্রটি কে! জানা গিয়েছে, অভিনেত্রীর জীবন সঙ্গীর নাম প্রণবেন্দু। একে অপরকে ভালোবেসেই ছাতনাতলায় বসেছেন তাঁরা। প্রণবেন্দু পেশায় একজন ভিডিও ক্রিয়েটর।

ঘনিষ্ঠ মহল সূত্রে খবর পাওয়া গিয়েছে, গত ১৪ ই নভেম্বরে তাঁদের চার হাত এক হয়েছে। প্রায় দুই সপ্তাহ পরেই অনুরাগীদের সঙ্গে এই খবরটি শেয়ার করে নেন অভিনেত্রী। অভিনেতা রুবেল দাসের সঙ্গে জুটি বেঁধে পর্দায় বাঘ-বন্দি-খেলা ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি।

এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর তাকে আর তাঁকে ছোট পর্দায় দেখা যায়নি। আবারও অভিনয়ে ঈশানী দাসের কামব্যাক করার অপেক্ষায় রয়েছেন তাঁর ভক্তরা। কয়েক মাস আগে অভিনেত্রীকে দেখা গিয়েছিল জিঘাংসা বলে এক ওয়েব সিরিজে ও।

Related Articles

Back to top button