বিনোদনভাইরাল

‘মানিকে মাগে হিতে’ সালমান খানকে গান শেখাতে বিগ বসে এলেন ইয়োহানি, ভিডিও ভাইরাল

এই প্রথমবার ভারতীয় টেলিভিশনের পর্দায় ধরা দিলেন শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি সিলভা (Yohani Di Silva)। এতদিন নামটার সঙ্গেই শুধুমাত্র পরিচয় ছিল আসমুদ্রহিমাচলের মানুষের। উত্তরের কাশ্মীর থেকে দক্ষিণে কন্যাকুমারীকা পর্যন্ত ঝড় তুলেছে ইওহানি এর গাওয়া গান। এই বিশেষ গানের অর্থ আট থেকে আশি কেউ বুঝতে না পারলেও সকলেই গানের সাথে সাথে মাথা নাড়িয়েইছেন। বর্তমানে এই গানটি সামাজিক মাধ্যমের সেন্সেশন। এবারে সশরীরে হাজির হলেন বিগ বসের ঘরে।

উইক এন্ডে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেল ইওহানিকে। ইতিমধ্যেই কালার্স চ্যানেলের অফিশিয়াল পেজ থেকে আপলোড করা হয়েছে সেই ভিডিওর এক ঝলক। যেখানে দেখা যাচ্ছে ২৮ বছর বয়সী গায়িকার সঙ্গে গানে গলা মেলাচ্ছেন বিগবসের সঞ্চালক সালমান খান। তবে সিংহলি ভাষাতেই লিরিকস উচ্চারণ করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হল সালমান খানকেও।

ভিডিও দেখা গেছে ভেঙ্গে ভেঙ্গে তাঁকে গান শেখানোর চেষ্টা করছিলেন ইয়োহানি। কোনরকমে প্রথম লাইনটা গাইতে পারলেও পরবর্তী লাইন অর্থাৎ ‘নেরিয়ে নুম্বে নাগে, মাগে নেত্তেরা মেহাইয়ায়ি শিয়েয়ি’ উচ্চারণের সময় শেয়েয়ি-র জায়গা ‘শ্রীদেবী’ উচ্চারণ করে ফেললেন অভিনেতা সালমান খান (Salman Khan)। যা শুনে রীতিমতো হেসে গড়াগড়ি খেতে হল ইয়োহানিকে।

প্রসঙ্গত উল্লেখ্য, সিংহলি ভাষায় গাওয়া এই গানটি বাংলা তরজমা করলে দাঁড়ায়, ‘তোমার শরীরের আকার আমি চোখে হারাই, আমি সারাক্ষণ তোমাকেই দেখি’। অন্যদিকে ‘মানিকে মাগে হিতে’র বাংলা তরজমা করলে দাঁড়ায় ‘তুমি আমার চোখের মণি’।

অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা করার আগেই নিজের লেডি ক্রাশ এর সঙ্গে দেখা করে এসেছেন শ্রীলঙ্কান এই গায়িকা। শ্রীলংকান এই গায়িকা লেডি ক্রাশ হলেন বলিউড সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। সেই ছবি ইতিমধ্যে সামাজিক মাধ্যমে অনুরাগীদের উদ্দেশ্যে ভাগ করে নিয়েছেন শ্রীলঙ্কান গায়িকা ইওহানি। সেই ছবির ক্যাপশনে যোগ করেছেন, ‘স্টারস্ট্রাক।’ অন্যদিকে লেডি ক্রাশ মন্তব্য করে লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত।’

Related Articles

Back to top button