বিনোদনভাইরাল

Manike Mage Hithe, নিজের গাওয়া গানে জ্যাকলিনের সঙ্গে তুমুল নাচলেন Yohani, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় নানা রকমের ভিডিও ভাইরাল হয়। এই ভাইরাল ভিডিওটিতে যে মানুষটি পারফর্ম করেন তিনিও রাতারাতি বিখ্যাত হয়ে যান। ঠিক যেমন সোশ্যাল মিডিয়ায় এইসময়কার ট্রেন্ডিং গান মানিকে মাগে হিথে (Manike Mage Hithe)। সিংহলী ভাষার এই গানটি গেয়ে শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি দ্য সিলভা (Yohani De Silva)এর খ্যাতি ছড়িয়ে গেছে সারা বিশ্বজুড়ে। এতটাই বিখ্যাত হয়ে গেছেন তিনি যে এখন দেশ-বিদেশের বিভিন্ন জায়গা থেকে তার কাছে গান গাওয়ার প্রস্তাব আসছে।

তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি এখন পুরো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়‌। এই গানের দৌলতেই বেশ কয়েক কোটি টাকার মালিক হয়েছেন এখন তিনি। এছাড়া বলিউডেও প্লেব্যাক সিঙ্গার হিসেবে গান গাওয়ার সুযোগ পেয়েছে সে। পাশাপাশি ইয়োহানির দেশের বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও (Jacqueline Fernandez) মোস্ট পপুলার একজন অভিনেত্রী। কিছুদিন আগেই তাঁর পানি পানি গান টি বিখ্যাত হয়ে গিয়েছিলো।

এই দুজন বিখ্যাত গায়িকা ও নায়িকাকে এবার একই সাথে এক ফ্রেমে পাওয়া গেলো। বলিউডের প্লেব্যাক সিঙ্গার হওয়ার কারণে ইয়োহানির বলিউডেও যাতায়াত আছে। সম্প্রতি এবার তিনি মানিকে মাগে হিথে গানে নাচলেন অভিনেত্রী জ্যাকলিনের সাথে।

নাচের সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ইয়োহানি পরে আছেন কালো বর্ণের গ্লিটারি পোশাক ও জ্যাকলিন পরে আছেন ধবধবে সাদা রংয়ের পোশাক। দুজনের নাচের এই দুর্দান্ত ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী জ্যাকলিন আর তারপর দুই তারকার একসাথে সমাবেশের ফলে ইন্সট্রাগ্রাম প্রোফাইলে শেয়ার করা অভিনেত্রীর এই ভিডিও হয়ে গিয়েছে ভাইরাল।

Related Articles

Back to top button