বিনোদন

নুসরতের সন্তান নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন ‘প্রেমিক’ যশ দাশগুপ্ত

সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। নিখিলের সাথে সম্পর্ক ভাঙা থেকে শুরু করে প্রেগনেন্সির পুরো সময়টাই অভিনেত্রী পাশে পেয়েছিলেন তার বন্ধু টলিউডের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তকে(Yash Dasgupta)। ওটিতেও যশ ছিলেন নুসরতের পাশে। তাই সবাই যশের কাছেই নুসরতের খোঁজ নিচ্ছেন। যশ‌ও তাদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, জানিয়েছেন নুসরত ও তার সন্তানের ভালো থাকার কথা।

বৃহস্পতিবার বেলা বারোটা থেকে একটার মধ্যে সি সেকশন এর মাধ্যমে সন্তান প্রসব করেছেন নুসরত। লোকাল অ্যানাস্থেশিয়ার মাধ্যমে নুসরত জাহানের সি সেকশন করা হয়েছে।বুধবার সকালে অভিনেত্রী নুসরত জাহানের হাসপাতলে ভর্তি হওয়ার খবর নিয়ে একটি গুজব রটে। এই নিয়ে যখন চারিদিকে শোরগোল পড়ে গেছেন তখন প্রথম প্রকাশ্যে মুখ খোলেন যশ দাশগুপ্ত তিনি বলেন যে পুরো বিষয়টি মিথ্যে এখনো অবধি অভিনেত্রী হাসপাতালে ভর্তি হন নি। তারপর বুধবার রাত্রে যশ দাশগুপ্তকে সঙ্গী করে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী।

হাসপাতালে যাওয়ার সময় অভিনেতার বাড়িও ঘুরে গিয়েছিলেন অভিনেত্রী। গত বুধবার প্রকাশ্যে নুসরাতের সন্তানকে নিয়ে কথা বলেছেন অভিনেতা যশ ও, তিনি বলেন যে, তিনি শুভ মুহূর্তের অপেক্ষায় রয়েছেন।

অভিনেতা যশ বলেন যে, “আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।” যশ নুসরতের সেই সকল শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে বলেছেন,“সি-সেকশনের পর মা ও সন্তান দুজনই এখন সুস্থ রয়েছেন, তারা ভালো আছেন।”

উল্লেখ্য, বিবাহিতা নুসরতের সাথে যশের প্রেমের কথা রটবার কিছু সময় পরেই নুসরত-নিখিলের সাথে তার বিবাহকে অবৈধ বলে ঘোষণা করে দাবি করেন যে তিনি নিখিলের সাথে এতদিন সহবাসে ছিলেন। নুসরতের সন্তানের পিতৃত্বকে‌ও অস্বীকার করেছেন নিখিল। সন্তানের বাবা কে এই নিয়ে চারিদিকে প্রশ্ন উঠলেও মুখে কুলুপ এঁটেছেন নুসরত।

Related Articles

Back to top button