বিনোদন

নিখিলকে ছেড়ে যশের সঙ্গে ঘনিষ্ঠতা, ফাটল ধরল মিমি-নুসরতের সম্পর্কেও!

গত কয়েকদিন ধরেই স্যোশাল মিডিয়া উত্তাল নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। তার গর্ভের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন সবার মনে কৌতুহল জন্মেছে। তখন হঠাৎ করেই নুসরাত তার প্রাক্তন স্বামী নিখিলকে কটাক্ষ করে একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন তাদের কখনও বিয়েই হয়নি তারা নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন। আবার অন্যদিকে নিখিলও নুসরাতের দিকে একের পর এক কটাক্ষবাণ ছুঁড়ে দেন।

এখন সারা স্যোশাল মিডিয়া জুড়ে নিখিল ও নুসরাতের একে অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি করতে ব্যস্ত। সেই সময় যশের মন্তব্য পুরো জল্পনাকে আরও উস্কে দিয়েছে। যশ বলেছেন চালাক মানুষেরা সমস্যার সমাধান করেন অন্যদিকে বুদ্ধিমানরা সমস্যা এড়িয়ে চলেন। এই মন্তব্যের মাধ্যমে যশ কাকে চালাক বলেছেন কাকেই বা বোকা বলতে চেয়েছেন সেটা বোঝা না গেলেও তার এই মন্তব্য যে সব জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

আবার একটি সংবাদমাধ্যম দাবি করেছে যে ১০ই সেপ্টেম্বর নুসরাতের সন্তান আসতে চলেছে পৃথিবীতে। তবে নুসরাত এই বিয়েকে অস্বীকার করলেও আজও স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে রয়েছে নুসরাতের বিয়ের নানারকম ছবি। এমনকি নুসরাত ঘনিষ্ঠ অভিনেত্রী মিমির ইনস্টা হ্যান্ডেলেও রয়েছে নুসরাতের বিয়ের ছবি। সেগুলো এখনও ডিলিট করেননি তিনি। যদিও এখন মিমির ইন্ডস্টা জুড়ে শুধুই মিমির কাজের ছবি। এছাড়াও রয়েছে তার পোষ্যদের ছবি‌।

এস ও এস কলকাতার পর আর কোনো ছবি একসাথে পোস্ট করেননি যশ, নুসরাত ও মিমি। তবে এরমধ্যে যশ নিজের ইনস্টা হ্যান্ডেলে মিমির সাথে অভিনীত ছবি ‘মন জানে না’-র একটি গানের অংশ শেয়ার করেন সেখানে তাকে মিমির সাথে রোম্যান্স করতে দেখা গেছে। এই পোস্টে নুসরাত মিস ইউ এর সাথে কিছু কথা লিখে কমেন্ট করেন। কিন্তু এরপরেই সেই ছবি ও কমেন্ট সরিয়ে নেওয়া হয় ইনস্টা থেকে। তবে কি নুসরাত মিমির সাথে সম্পর্ক খারাপ হয়ে যাওয়ার ভয় থেকেই এই কাজ করেছেন?

Back to top button