বিনোদন

‘বিশ্বাস করতে পারছি না’, অভিনেতা সিদ্ধার্থের অকাল প্রয়াণে মুখ খুললেন যশ-নুসরত

অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Siddharth Shukla) অকাল প্রয়াণে ভেঙে পড়েছে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি। টলিউড বলিউড সর্বত্রই অভিনেতা শোকে টুইট করে চলেছেন একের পর এক অভিনেতা-অভিনেত্রী। গোটা বিষয়টি এখনও মেনে নিতে পারেননি কেউই। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) পর অভিনেতা সিদ্ধর্থ শুক্লার অকাল প্রয়াণে আরো একবার শিহরিত দর্শক মহল। টলিউড থেকে বলিউড সমস্ত অভিনেতা অভিনেত্রীরা তাদের সামাজিক মাধ্যম টুইটারের মধ্য দিয়ে শোক প্রকাশ করছেন। টুইট করেছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta), অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan), অভিনেতা জিৎ (Jeet)।

অভিনেতা যশ দাশগুপ্ত টুইট করে লিখেছেন, ‘বিশ্বাস করতে পারছি না’। অভিনেতা যশ দাশগুপ্তের পর অভিনেত্রী নুসরাত জাহানের টুইট ভেসে আসে, অভিনেত্রী নুসরাত জাহান লিখেছেন, ‘এত তাড়াতাড়ি সকলকে ছেড়ে চলে গেল! খবরটা পেয়ে মন ভেঙে গেল। এখনও বিশ্বাস করতে পারছি না। শান্তিতে থেকো।’ অভিনেতা জিৎও তার টুইটার হ্যান্ডেল এর মাধ্যমে শোক প্রকাশ করেছেন। তিনি টুইটারে লিখেছেন, ‘অবাস্তব! স্তম্ভিত’।

শোক প্রকাশ করেছেন বলিউড বিখ্যাত প্লেব্যাক সিঙ্গার শিল্পী আরমান মালিকও (Armaan Malik)। লিখেছেন, ‘ঘটনাটা কিছুতেই হজম হচ্ছে না। এখনই সব শুনলাম। সত্যিই এমন হয়েছে? না-না! দয়া করে বলুন, না।’ এর পাশাপাশি টুইট করেছেন সঙ্গীতশিল্পী টনি কক্কর (Tony Kakkar), অভিনেত্রী তিসকা চোপড়াও (Tisca Chopra)। টুইট করেছেন কাপিল শর্মা (Kapil Sharma), ভিন্দু দারা সিং (Vindu Dara Singh), হিমানশি খুরানা (Himanshi Khurana) এবং আরো অনেকে।

অভিনেতার অকাল মৃত্যুতে জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপাই (Manoj Bajpai) টুইট করে লিখেছেন, ‘ও মাই গড!! এটা খুবই দুঃখজনক। কোন শব্দের বন্ধনীর দ্বারা সেই দুঃখ প্রকাশ করা যাবে না। তাঁর আত্মার শান্তি কামনা করি।’ রাহুল বৈদ্যও (Rahul Vaidya) টুইট করে শোক প্রকান করেছেন। টুইটারে লিখেছেন, ‘কোনও ভাষা নেই। কথা হারিয়ে ফেলেছি। সিদ্ধার্থ বন্ধু আমার বড় তাড়াতাড়ি চলে গেলে।’। রেশমি দেশাই নিজের টুইটারে লিখেছেন, ‘এত জলদি চলে গেলে। যদিও তোমার ঔজ্জ্বল্য সারাজীবন তোমার সঙ্গেই থাকবে। বিগ বসের কোনও বিজেতা তোমার মতো হতে পারবে না।’

হূদরোগে আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার চলে গেছেন সবার প্রিয় অভিনেতা সিদ্ধর্থ শুক্লা (Sidharth Sukla)। মাত্র ৪০ বছর বয়সে আজ বৃহস্পতিবার ২ রা সেপ্টেম্বর মুম্বাইয়ে কুপার হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে মুম্বাইয়ের কুপার হসপিটাল (Cooper Hospital) থেকে। বুধবার রাতে ঘুমাতে যাওয়ার আগে কিছু ওষুধ খেয়ে ছিলেন তিনি। তারপরে আর ঘুম থেকে ওঠা হয়নি তার। সেই জন্য তাকে তড়িঘড়ি হসপিটালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্র থেকে নিশ্চিত করা হয়েছে যে হাসপাতালে আসার আগেই পথে তার মৃত্যু হয়েছে। বাড়িতে বৃদ্ধা মা এবং দুটো বোনকে একা রেখে পাড়ি দিলেন অজানার সফরে।

Related Articles

Back to top button