বিনোদন

ছেলেকে বাড়িতে ফেলে সহবাস সঙ্গী যশের হাত ধরে ঠাকুর দেখতে বেরিয়ে ট্রোলড নুসরত

ছেলের জন্মের মাত্র দুই সপ্তাহের মাথাতেই অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) উপস্থিত ছিলেন। তখনো তিনি একজন নিজেকে সিঙ্গেল মাদার হিসেবেই পরিচিতি পেয়েছিলেন। তবে যত দিন যাচ্ছে বদলে যাচ্ছে সম্পর্কে সব সমীকরণ। ইতিমধ্যেই নুসরাতের সন্তানের পিতৃপরিচয় সবাই জেনে গিয়েছে। সামনে এসেছে যশ এবং নুসরাতের সম্পর্কের সমীকরণ। তবে নিজের একটি ছেলেকে বাড়িতে রেখে এসে নুসরাত জাহানের ঠাকুর দেখতে বেরোনো মানতে পারছেন না অনেকেই।

বিতর্কে জড়িয়ে পড়ার পর থেকেই অভিনেত্রী নুসরাত জাহানের উপর সামাজিক মাধ্যমের প্রত্যেকটি একাউন্টের কড়া নজর রাখে নেটিজেনরা। সোমবারে পূজার বিচারক হিসেবে তাঁকে কি দেখা গিয়েছিল কলকাতার এক পূজামণ্ডপে। সঙ্গে উপস্থিত ছিলেন তার স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। আর তাতেই নেটিজেনদের। অভিনেত্রী নুসরাত জাহানের এটাই মা হওয়ার পর প্রথম পুজো। সেখানে নিজের একলক্ষী ছেলেকে বাড়িতে ফেলে এসে কিভাবে এত আনন্দ করছেন এবং নুসরাত সেটাই যেন সকলের মনে সবচেয়ে বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

ছেলেকে বাড়িতে ফেলে সহবাস সঙ্গী যশের হাত ধরে ঠাকুর দেখতে বেরিয়ে ট্রোলড নুসরত

অভিনেত্রী নুসরাত জাহান পূজা পরিক্রমা সময় বারবার মাক্স পড়ে ঠাকুর দেখার কথা বলেছেন এবং নিজেও ক্যামেরার সামনে জানিয়েছেন তিনি মাস্ক কখনোই খুলছেন না। সবসময় সঙ্গে রাখেন স্যানিটাইজার।

তবে সেই সব এও যেন কারোর মন গলাতে পারেননি তিনি। এমনিতেই নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে দিনের পর দিন পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো একের পর এক খোসা ছড়াচ্ছেন অভিনেত্রী এবং অভিনেত্রী দুজনেই। এই যেমন যশ দাশগুপ্তের জন্মদিনে তাকে হাসবেন্ড বলে পরিচয় দিয়েছেন। বিশ্বকর্মা পূজার দিন যশের নামেই সিঁথিতে সিঁদুর পরে ধরা দিয়েছিলেন ক্যামেরার সামনে।

Related Articles

Back to top button