বিনোদন

জনসমক্ষে মধুমিতার গোপন তথ্য ফাঁস করলেন যশ, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’য় (Bojhena se Bojhena) পাখি ঘোষ দস্তিদার এবং অরণ্য সিংহ রায়ের খুনসুটি এবং প্রেম দর্শকের নজর কেড়েছিল। এই ধারাবাহিকে পাখির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar) এবং অরন্যের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Jash Dasgupta)। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর থেকে এই দু’জনকে আর একসাথে দেখা যায়নি। তবে সম্প্রতি বিখ্যাত প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF) হাত ধরে একটি মিউজিক ভিডিওতে কামব্যাক করেছেন এই জুটি।

এস ভি এফ এর তরফ থেকে পিরান খানের (Piran Khan) সুর দেওয়া এবং তানভীর ইভান (Tanveer Ivan) এর গাওয়া ‘ও মন রে’ মিউজিক ভিডিওতে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার কে আবার দর্শকেরা ফিরে পেয়েছেন তাদের কাছে। তবে এসবের মাঝে একি করে বসলেন যশ দাশগুপ্ত? মধুমিতা সরকারের অত্যন্ত গোপন তথ্য ফাঁস করে বসলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

অভিনেত্রী মধুমিতা সরকার এর ওজন কত তা প্রকাশ্যেই বলে বসলেন যশ দাশগুপ্তা। তবে একটু কায়দা করে তিনি অন্য ভঙ্গিতে বললেন,”শ্যুটিংয়ে মধুমিতা আমায় সবসময় মনে করিয়ে গেছে যে ওর ওজন ৪৮ কেজি।” তবে এটা শুনে থেমে থাকেনি অভিনেত্রী মধুমিতা সরকার তিনিও পাল্টা জবাব দিয়ে বলেছেন,”হ্যাঁ, আমি বলেছি, কারণ যশ আমায় কোলে তোলবার সময় বারবার বলত, উফ কী ভারি, আর কতক্ষণ! ”

যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকারের নতুন খুনসুটির ভিডিওতে মন মজেছে দর্শক মহল থেকে শুরু করে সবারই। নতুন ভিডিওর নিচে কমেন্ট এর বন্যা বয়ে গিয়েছে। তাদের দাবি ছোটপর্দা থেকে মিউজিক ভিডিওর পর এবার তারা যশমিতা জুটিকে দেখতে চান বড় পর্দায়। তবে আদৌ এই জুটিকে বড়পর্দায় পরে দেখা যাবে কি না তা কেবল সময়ই উত্তর দিতে পারবে।

Related Articles

Back to top button