বিনোদন

নুসরতের পছন্দের তালিকা জুড়ে এখন শুধুই যশ, নতুন ভিডিও ঘিরে নয়া জল্পনা নেটদুনিয়ায়

গত আগস্টে অভিনেত্রী নুসরাত জাহান জন্ম দিয়েছেন এক পুত্রসন্তানের। দেখতে দেখতে পেরিয়ে গেল এক মাস। গতকাল রবিবার ঈশানের এক মাস পূর্তি হলো। ১ মাস আগে ঠিক এই তারিখেই অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) নতুন পথ চলা শুরু হয়েছিল। পথ চলা শুরু হয়েছিল মা বাবা হিসাবে। সোমবার নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলের নতুন ভিডিও বানালেন অভিনেতা যশ দাশগুপ্ত। রিল ভিডিও বিভিন্ন রকম আনন্দ উপভোগ করলেন অভিনেতা।

চোখের পলকে পোশাক বদলে ফেলতে দেখা গেল যশকে। একই সঙ্গে একই কায়দায় বদলে চলল সে। সাদা টি-শার্ট থেকে হয়ে গেল হঠাৎ এই নীল টি-শার্ট। খালি চোখে বসল কালো রোদচশমা। অভিনেতা যশের রিল ভিডিওর নেপথ্যে ধরা পড়ল তার বাড়ির ছাদ, বাড়ির চারপাশ। ছাদ থেকে বাড়ির চারপাশের সবুজ ও দেখালেন তিনি। সঙ্গে শরতের নীল আকাশ ও বাদ গেলোনা তাঁর ক্যামেরার লেন্স থেকে।

ভিডিওর নিচে একটু চোখ রাখলেই দেখা যাবে, যেখানে লেখা রয়েছে, ‘নিড ইউ টু স্টে’, অর্থাৎ ‘আমি চাই তুমি থাকো’। ভিডিওর নেপথ্যে বেজে চলেছে আমেরিকান গায়ক এর জাস্টিন বিবারের (Justin Bieber) স্টে। কার উদ্দেশ্যে অভিনেতা যশ এই বাক্যটির লিখেছেন সেটাই নেট নাগরিকদের প্রশ্ন! এই বিশেষ বাক্যের জন্যই কি নুসরত নিজের পছন্দ জানিয়ে বসলেন? নাকি রিল ভিডিওটি পছন্দ হয়েছে বলেই এরূপ প্রতিক্রিয়া দিতে দেখা গেল অভিনেত্রী কে?

সম্প্রতি অভিনেত্রী এনা সাহা (Ena Saha) সঙ্গে চিনেবাদাম সিনেমার কাজ শেষ করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত বছরে ‘এসওএস কলকাতা’র মাধ্যমে প্রযোজক হিসেবে হাতে খড়ি দিয়েছেন অভিনেত্রী এনা সাহা। সেই ছবিতে অভিনয় করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। ফের শিলাদিত্য মৌলিক পরিচালিত চিনেবাদাম ছবিতে অভিনেত্রী প্রযোজনায় আবারো কাজ করতে দেখা গেল অভিনেতা যশ দাশগুপ্তকে।

Related Articles

Back to top button